ঢাবি ক্যাম্পাসের সার্বিক নিরাপত্তা নিয়ে মতবিনিময় সভা

  © টিডিসি ফটো

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসের সার্বিক নিরাপত্তা, পরিস্কার-পরিচ্ছন্নতা ও সৌন্দর্যবর্ধন নিশ্চিতকরণ বিষয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। আজ সোমবার (১৮ এপ্রিল) নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে অনুুষ্ঠিত সভায় উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান সভাপতিত্ব করেন।

সভায় প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ, কোষাধ্যক্ষ মমতাজ উদ্দিন আহমেদ, রেজিস্ট্রার প্রবীর কুমার সরকারসহ সিনেট ও সিন্ডিকেট সদস্য, বিভিন্ন অনুষদের ডিন, বিভিন্ন হলের প্রাধ্যক্ষ, প্রক্টর, বিভাগীয় চেয়ারম্যান ও ইনস্টিটিউটের পরিচালকবৃন্দ উপস্থিত ছিলেন।

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের সার্বিক নিরাপত্তা, পরিস্কার-পরিচ্ছন্নতা ও সৌন্দর্যবর্ধনের সার্বিক দিক নিয়ে সভায় আলোচনা ও পর্যালোচনা করা হয় এবং ক্যাম্পাসকে নিরাপদ ও পরিচ্ছন্ন রাখার উপর বিশেষ গুরুত্বারোপ করা হয়।

এ লক্ষ্যে শিক্ষার্থীদের সম্পৃক্ত করে প্রত্যেক হল ও বিভাগে পরিবেশ ক্লাব গঠন, প্রক্টরিয়াল টহল টিমের সংখ্যা বৃদ্ধি, নিরাপত্তা কর্মী ও পরিচ্ছন্নতা কর্মীদের বাধ্যতামূলকভাবে বিশ্ববিদ্যালয়ের অনুমোদিত ইউনিফর্ম পরিধান এবং বিভিন্ন পয়েন্টে পরিবেশ বান্ধব ও দৃষ্টিনন্দন বিন স্থাপনের ব্যাপারে সিদ্ধান্ত গৃহীত হয়।


সর্বশেষ সংবাদ