চবির শাটল ট্রেনে পায়ের মাংস ছিঁড়ে গেল বহিরাগত যুবকের

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) রেল স্টেশনে বারবার ঘটছে দুর্ঘটনা। নতুন তৈরি প্লাটফর্মের আকৃতির অসামনঞ্জস্যতার কারণে প্রতিনিয়ত আহত হচ্ছে শাটলের যাত্রীরা। বুধবার (১৬ মার্চ) দুপুরেও শাটল ট্রেনের দরজায় বসে শহরে ফিরতে গিয়ে বহিরাগত এক যুবক গুরুতর আহত হয়েছেন।

ওই যুবকের নাম মো. সাগর (২২)। তিনি শহর থেকে বিশ্ববিদ্যালয়ে কাজ করতে গিয়েছিলেন। শহরের উদ্দেশে ট্রেন বিশ্ববিদ্যালয় স্টেশন ছেড়ে যাওয়ার সময় এ ঘটনা ঘটে।

চবি মেডিকেল সেন্টারের দায়িত্বরত চিকিৎসক জানান, ছেলেটি বহিরাগত, শিক্ষার্থী নয়। তার পায়ের মাংস ছিঁড়ে প্রচুর ব্লিডিং হয়েছে। মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: এক দশকে কলায় পিএইচডি পেয়েছেন ২৮৮ জন, বিজ্ঞানে ৪০

গেল বছর ৩১ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের শাটল ট্রেনে কাটা পড়ে এক শিশুর মৃত্যু হয়। শিশুটির বয়স আনুমানিক ১২ বছর। শাটল ট্রেনটি চট্টগ্রাম শহর থেকে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে যাচ্ছিল। ট্রেনটি নগরের বালুচরা ক্যান্টনমেন্ট রেলস্টেশনে আসার পর শিশুটি কাটা পড়ে।

এরপর ২১ ডিসেম্বর একই ধরনের দুর্ঘটনা ঘটে। এদিন শাটল ট্রেনে কাটা পড়ে দুই পা হারান এক নারী। তার নাম আফিয়া বেগম (৪৮)। নগরীর ষোলশহর স্টেশন থেকে শাটল ট্রেনটি চবি ক্যাম্পাসের উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার সময় এই দুর্ঘটনা ঘটেছিল।


সর্বশেষ সংবাদ