রাবিতে হাল্ট প্রাইজের অন ক্যাম্পাস প্রতিযোগিতা শেষ

ক্যাম্পাস প্রতিযোগিতা শেষ
ক্যাম্পাস প্রতিযোগিতা শেষ  © ফাইল ফটো

২০২১-২২ সেশনের অন ক্যাম্পাস প্রতিযোগগিতা শেষ করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) হাল্ট প্রাইজ অরগানাইজেশান। মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) অনলাইনে আয়োজিত রাজশাহী বিশ্ববিদ্যালয় পর্বের চূড়ান্ত রাউন্ডের ফলাফল ঘোষণা করা হয়।

এবছর ৬৩টি দল থেকে শীর্ষ আটটি দল চূড়ান্ত পর্বে লড়াই করেছেন। তারা হলো - ARTS, Checkmate, Freaks and Geeks, The Myth Breakers, Steadfast, Team Central, Team Bizarre, The Unfazed।  

এ বিষয়ে ক্যাম্পাস ডিরেক্টর মাহমুদ আজিজ বলেন, প্রতিটি টিমের শ্বাসরুদ্ধকর প্রতিযোগিতা এবং বিচারকদের বিচার বিশ্লেষণের মাধ্যমে আয়োজক কমিটি প্রথম তিনটি টিম নির্ধারণ করতে সফল হন। তাদের মধ্যে দ্বিতীয় রানার আপ দল "Checkmate" এবং প্রথম রানার আপ দল "ARTS"। আর চ্যাম্পিয়ন দল হলো "The Myth Breakers"। প্রতিটি দল এবং এর সদস্যরা চমৎকার ধারণা নিয়ে এসেছেন এবং আমাদের ক্যাম্পাস প্রোগ্রামকে সফল করেছেন বলে জানান তিনি।

উল্লেখ্য, হাল্ট প্রাইজ অরগানাইজেশান ছাত্র উদ্যোক্তা প্রোগ্রাম, যা বাংলাদেশসহ বিশ্বের ১২১ টি দেশে ৩০০০ টিরও বেশি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে কাজ করে। সারা বিশ্বে আলোড়ন সৃষ্টিকারী হাল্ট প্রাইজ প্রতিযোগীতাটি তাদের অংশগ্রহণকারীদের জন্য এক অভাবনীয় পরিবর্তনকারী অভিজ্ঞতা হওয়ার ইতিহাস তৈরী করেছে। একই সাথে ব্যবসার মাধ্যমে বিশ্বকে পরিবর্তন করার দৃষ্টিভঙ্গি নিয়ে মানুষের একটি গোষ্ঠী তৈরী করেছে।


সর্বশেষ সংবাদ