চবির ‘সি’ ইউনিটে পছন্দক্রম পূরণের সময়সীমা বেড়েছে

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ২০২০-২১ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ‘সি’ ইউনিটে মেধাতালিকায় উত্তীর্ণ ভর্তিচ্ছু শিক্ষার্থীদের অনলাইনে বিভাগ পছন্দক্রম পূরণের সময়সীমা বেড়েছে। অনলাইনের মাধ্যমে এই সময়সীমা আগামী ১৬ জানুয়ারি থেকে বাড়িয়ে ১৯ জানুয়ারি রাত ১১টা ৫৯ মিনিট)পর্যন্ত নির্ধারণ করা হয়েছে।

মঙ্গলবার (১১ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে মেধাক্রম ৮০১ থেকে ১৫০০ পর্যন্ত শিক্ষার্থীদের এই তারিখের মধ্যে পছন্দের বিভাগ পূরণ করার নির্দেশ দেয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ২০২০-২০২১ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে ১১ জানুয়ারি অনুষ্ঠিত এ বিশ্ববিদ্যালয়ে ২০২০-২০২১ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি কার্যক্রম পরিচালনা কমিটি এর ২৯তম সভার সিদ্ধান্তক্রমে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ‘সি’ ইউনিটে সাধারণ আসনে মেধাতালিকায় উত্তীর্ণ (মেধাক্রমঃ ৮০১ থেকে ১৫০০ পর্যন্ত) শিক্ষার্থীদের অনলাইনে বিভাগ পছন্দক্রমঃ পূরণের সময়সীমা আগামী ১৬ জানুয়ারী থেকে ১৯ জানুয়ারি পর্যন্ত নির্ধারণ করা হলো।

“এই সময়সীমার মধ্যে বর্ণিত মেধাক্রমের (মেধাক্রমঃ ৮০১ থেকে ১৫০০ পর্যন্ত) শিক্ষার্থীরা ‘সি’ ইউনিটে অনলাইনে বিভাগ পছন্দক্রমঃ পূরণ করতে পারবে। নির্দিষ্ট সময়সীমার মধ্যে অনলাইনে বিভাগ/ইনস্টিটিউট পছন্দক্রমঃ পূরণ না করলে সংশ্লিষ্ট শিক্ষার্থীর ভর্তির প্রার্থীতা বাতিল বলে গণ্য হবে।”


সর্বশেষ সংবাদ