রাবি ছাত্রীকে প্রেমের প্রস্তাব, ক্যাম্পাসে ২ প্রেমিকের মারামারি

রাবি ছাত্রীকে প্রেমের প্রস্তাব, ক্যাম্পাসে ২ প্রেমিকের মারামারি
রাবি ছাত্রীকে প্রেমের প্রস্তাব, ক্যাম্পাসে ২ প্রেমিকের মারামারি  © সংগৃহীত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয়ার ঘটনায় দুই প্রেমিকের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এই ঘটনায় বহিরাগত এক যুবককে আটক করেছে পুলিশ।

বুধবার (১০ নভেম্বর) বিকেল ৪টার দিকে শিল্পাচার্য জয়নুল আবেদীন ভবনের সামনে এই ঘটনা ঘটেছে।

আটক যুবকের নাম সুলতান মোহাম্মদ আল নূর। তিনি বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং বিভাগ থেকে সদ্য পাস করেছেন। আর মারধরের শিকার শিক্ষার্থীর নাম মশিহুর আলম মেহেদী। সে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সিরামিক অ্যান্ড স্কাল্পটার বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

জানা গেছে, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রাচ্যকলা বিভাগের তৃতীয় বর্ষের এক শিক্ষার্থীকে দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন সুলতান। তবে মশিহুরের সঙ্গে ওই ছাত্রীর সম্পর্ক থাকায় তিনি রাজি হচ্ছিলেন না। বিষয়টি জানতে পেরে বুধবার দুপুর আড়াইটার দিকে চারুকলা ভবনের দ্বিতীয় তলায় সবার সামনেই মশিহুরকে মারধর করেন সুলতান। এ সময় তাকে আটক করে পুলিশে দেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. লিয়াকত আলী জানান, প্রেম সম্পর্কিত একটি ঘটনায় চারুকলা ভবনে এসে বহিরাগত এক শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে মারধর করে। তাকে এরই মধ্যে পুলিশে কাছে সোপর্দ করা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।


সর্বশেষ সংবাদ