ঢাবি শিক্ষার্থী অয়নকে বাঁচাতে চলচ্চিত্র প্রদর্শনী

অয়নকে বাঁচাতে চলচ্চিত্র প্রদর্শনী
অয়নকে বাঁচাতে চলচ্চিত্র প্রদর্শনী  © ফাইল ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের ছাপচিত্র বিভাগের ২০০৯-১০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী অয়ন ভট্টাচার্য জটিল হৃদরোগে আক্রান্ত। তার চিকিৎসার জন্য প্রয়োজন প্রায় ৩৫ লক্ষ টাকা। এ প্রদর্শনীর বিক্রিত টিকিটের সম্পূর্ণ অর্থ তার চিকিৎসার জন্য প্রদান করা হবে।

চারুকলা অনুষদের শিক্ষার্থীদের উদ্যোগে এবং ঢাকা বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদের সহযোগিতায় আজ বুধবার (১০ নভেম্বর) থেকে আগামী ১২ নভেম্বর পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে 'অয়নের জন্য চলচ্চিত্র' নামে বিশেষ এই প্রদর্শনী অনুষ্ঠিত হবে।

তিন দিনব্যাপী এ প্রদর্শনীতে 'দারুচিনি দ্বীপ', 'মনপুরা', 'কমলা রকেট', 'আয়নাবাজি'-সহ প্রদর্শিত হবে মোট ১১টি বাংলা চলচ্চিত্র। চলচ্চিত্র প্রদর্শনীর বিক্রিত টিকিট থেকে প্রাপ্ত সম্পূর্ণ অর্থ অয়ন ভট্টাচার্যের চিকিৎসার জন্য দেওয়া হবে। এ আয়োজনের টিকিট মূল্য ধরা হয়েছে ৫০ টাকা।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের চলচ্চিত্র সংসদের তথ্য ও যোগাযোগ সম্পাদক উন্মেষ আরিফ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের ছাপচিত্র বিভাগের ২০০৯-১০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী অয়ন ভট্টাচার্য জটিল হৃদরোগে আক্রান্ত। তার চিকিৎসায় প্রায় ৩৫ লাখ টাকার প্রয়োজন। এ প্রদর্শনীর বিক্রিত টিকিটের সম্পূর্ণ অর্থ তার চিকিৎসার জন্য দেওয়া হবে।

এর আগে অয়নের জন্য গত শুক্রবার দুই দিনব্যাপী 'কনসার্ট ফর অয়ন' নামে একটি চ্যারিটি শো-এর আয়োজন করেছিলেন চারুকলা অনুষদের শিক্ষার্থীরা। যদিও কনসার্টের প্রথমদিনে ছাত্রলীগের দু'পক্ষের মারামারিতে তা বন্ধ হয়ে যায়।


সর্বশেষ সংবাদ