রাতে ঢাবির হলে হলে তল্লাশি পুলিশ-প্রশাসনের

  © ফাইল ফটো

আবাসিক হল বন্ধ থাকা সত্ত্বেও অনেকে অবস্থান করছেন- এমন সংবাদের ভিত্তিতে আজ শনিবার (২৬ জুন) রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কয়েকটি হলে তল্লাশি চালাচ্ছেন আইনশৃঙ্খলা বাহিনী ও প্রক্টরিয়াল টিম। এর আগে টিএসসি এলাকা থেকে ৫ বহিরাগতকে আটক করে শাহবাগ থানায় হস্তান্তর করা হয়েছে।

রাত সাড়ে ১১টার দিকে দ্যা ডেইলি ক্যাম্পাসকে বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক একেএম গোলাম রাব্বানী।

মুঠোফোনে তিনি বলেন, এই মুহুর্তে জহুরুল হক হলে তল্লাশি চালানো হচ্ছে। বিস্তারিত একটু পরে জানানো হবে।

৫ বহিরাগতকে আটক করে শাহবাগ থানায় নিয়ে যাওয়া হচ্ছে

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর অধ্যাপক ড. বদরুজ্জামান ভূঁইয়া কাঞ্চন জানান, করোনায় ক্যাম্পাস বন্ধের সঙ্গে সব আবাসিক হল বন্ধ থাকা সত্ত্বেও কোনো শিক্ষার্থী হলে অবস্থান করছে কিনা সেটা দেখার জন্য আমরা রেইড দিয়েছি। এটা একটা শুদ্ধি অভিযান।

তিনি বলেন, আমরা জহুরুল হক হলের ৩০১, ৩০২, ৩০৩ নম্বর রুমে শিক্ষার্থীদের অবস্থান করার আলামত পেয়েছি এবং হলের প্রভোস্ট স্যারের নেতৃত্বে সেসব রুম সিলগালা করা হয়েছে। তবে অভিযানের সময় তাদের রুমে কাওকে পাওয়া যায়নি। এ প্রতিবেদন লেখা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সলিমুল্লাহ মুসলিম (এসএম) হলেও অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি। 

এদিকে, টিএসসিতে বহিরাগত ৫ জনকে পাওয়া গেছে যারা অনেকটা মাদকাসক্ত। তাদেরকে শাহবাগ থানায় হস্তান্তর করা হয়েছে বলে প্রক্টর অফিস সূত্রে জানা গেছে।


সর্বশেষ সংবাদ