বাজার করতে গিয়ে সবজি বিক্রেতার মারধরের শিকার চবি শিক্ষার্থী

হামলার শিকার শিক্ষার্থী
হামলার শিকার শিক্ষার্থী  © টিডিসি ফটো

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) চারুকলা ইন্সটিটিউটের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আনাস মাহদী বিশ্ববিদ্যালয়ের ২নং গেইটে বাজার করতে গিয়ে কথা কাটাকাটির জেরে স্থানীয় এক সবজি বিক্রেতার হাতে মারধরের শিকার হয়েছেন। গতকাল মঙ্গলবার (৭ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, মাহদী বাজার করতে আসলে সন্ধ্যা ৭টার দিকে ২ নম্বর ফটকের বাজারে দোকানি শামসুদ্দিনের সাথে সবজির দাম নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ওই শিক্ষার্থীর ওপর হাত তোলেন দোকানি। এ সময় পাশ থেকে আরও কয়েকজন স্থানীয় এসে তাকে মারধরে করে। এ সময় তার (ভুক্তভোগী) মাথা ফেটে রক্ত বের হয়। 

মারধরের শিকার আনাস মাহদী বলেন, আমি বাজার করতে ২ নম্বর গেইট যাই। এ সময় রহমানিয়া হোটেলের পাশের একটি দোকানে বাজার করতে গেলে দাম বেশি চায় শামসুদ্দিন নামের ওই দোকানি। তখন কথা কাটাকাটির এক পর্যায়ে আমাকে ওই দোকানি ও তার কিছু অনুসারী মিলে মারধর করে। এ সময় আমার মাথা দিয়ে রক্ত পড়ে পুরো গেঞ্জি লাল যায়।

আনাস মাহদী আরও বলেন, পরবর্তীতে খোঁজ পেয়ে আমার কিছু বড় ভাই ও প্রক্টর স্যার আসেন। চবি মেডিকেলে প্রাথমিক ট্রিটমেন্ট শেষে হাটহাজারী থানায় একটি একটি সাধারণ ডায়েরি করেছি। প্রশাসনের কাছে আমার সাথে ঘটে যাওয়া এমন ঘটনার বিচার চাচ্ছি। 

এবিষয়ে বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. অহিদুল আলম জানান, মারধরের ঘটনা শুনে আমি দ্রুত সেখানে যাই। পরে স্থানীয় দোকানিদের সাথে কথা বলে তাকে (ভুক্তভোগী) মেডিকেলে পাঠাই। সে হাটহাজারী থানায় সাধারণ ডায়েরি করেছে। এ বিষয়ে কর্তৃপক্ষ পরবর্তী পদক্ষেপ নেবে।

 

সর্বশেষ সংবাদ