বাকৃবিতে নারী শিক্ষার্থীকে উত্ত্যক্ত করায় তিন বহিরাগতকে মারধর

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়
বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়  © ফাইল ফটো

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) দুই নারী শিক্ষার্থীকে উত্ত্যক্ত করার ঘটনায় তিন বহিরাগতকে মারধর করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭ টায় বিশ্ববিদ্যালয়ের আব্দুল জব্বার মোড়ের চায়ের দোকানে এ ঘটনা ঘটে।

অভিযুক্তরা হলেন— মো. রাহাদ মিয়া, মো. জুনায়েদ এবং মো. বিজয়। তারা সবাই ময়মনসিংহের বাসিন্দা। 

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের আব্দুল জব্বার মোড়ে আব্দুল আওয়ালের চায়ের দোকানে অবস্থান করছিলেন বাকৃবির দুই নারী শিক্ষার্থী। দোকানের পাশেই তিন বহিরাগত বসে বাকৃবির ওই নারী শিক্ষার্থীদেরকে উত্ত্যক্ত করছিলেন। বিষয়টি বুঝতে পেরে
ঘটনাস্থলে উপস্থিত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা উত্তেজিত ওই তিন বহিরাগতক্র মারধর করে। পরে প্রক্টরিয়াল বডির সদস্যরা পরিস্থিতি শান্ত করে। অভিযুক্তদের নিরাপত্তা কর্মীদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. আজহারুল ইসলাম বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিরাপত্তা রক্ষায় বাকৃবি প্রশাসন কাজ করে যাচ্ছে। ঘটনা জানা মাত্রই আমরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করি এবং অভিযুক্তদের বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শাখায় হস্তান্তর করি। ক্যাম্পাসে বহিরাগতরা যেন অবাধ বিচরণ করতে না পারে এবং কোনো ধরনের অনৈতিক কাজ করতে না পারে সে বিষয়ে আমরা কাজ করে যাচ্ছি। নিরাপদ ক্যাম্পাস গড়তে শিক্ষার্থীসহ বিশ্ববিদ্যালয়ে সকলের সহযোগিতা কাম্য।


সর্বশেষ সংবাদ