সাংবাদিককে মারধরের ঘটনায় চবিসাসের মানববন্ধন

মানববন্ধন
মানববন্ধন  © টিডিসি ফটো

ছাত্রলীগ কর্মীদের হাতে সাংবাদিককে মারধর ও হুমকির ঘটনায় মানববন্ধন করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (চবিসাস)। ভুক্তভোগী সাংবাদিক মোশাররফ শাহ প্রথম আলো পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ও  চবিসাসের সদস্য। 

রবিবার (২৪ সেপ্টেম্বর) বিকেল ৩টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে সমিতির সদস্যরাসহ সাধারণ শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।  

সমিতির দপ্তর সম্পাদক মোহাম্মদ আজহারের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন সদস্য মোঃ জিল্লুর রহমান, হৃদয় আলম ও সাধারণ সম্পাদক ইমাম ইমু, সহসভাপতি রুমান হাফিজ এবং সভাপতি মাহবুব এ রহমান।

আরও পড়ুন: সাংবাদিক মারধরের পরেই চবি ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

সাধারণ সম্পাদক ইমাম ইমু বলেন,  প্রশাসন এ বিশ্ববিদ্যালয় কে ছাত্রলীগের কাছে ইজারা দিয়ে দিয়েছে মনে হচ্ছে।  কোন ঘটনারই সুষ্ঠু বিচার আমরা এপর্যন্ত পাইনি।  একজন সাংবাদিকের যেখানে নিরাপত্তা নেই,  সেখানে একজন সাধারণ শিক্ষার্থীর নিরাপত্তার কথা চিন্তা করা যায় না।  আমরা এই ঘটনার ও প্রতিবাদ জানাই।  প্রশাসনকে চাই এই ঘটনার বিচার না হলে আমরা কঠোর পদক্ষেপ নিব।  

সভাপতি  মাহবুব এ রহমান বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের ছাত্রলীগের আধিপত্য এবং অরাজকতা ক্রমাগতই বৃদ্ধি পাচ্ছে।  এর আগেও অনেকগুলো অপ্রীতিকর ঘটনা ঘটেছে, আমরা বিচার চেয়েও বিচার পাইনি। তবে আমরা প্রশাসনের উপর আস্থাশীল৷ এই ঘটনার বিচার নিশ্চিত না করলে, আমাদের সেই আস্থা আর থাকবে না।


সর্বশেষ সংবাদ