ঢাবির খেলোয়াড় কোটায় ভর্তির বিষয়ে নির্দেশনা

ঢাকা বিশ্ববিদ্যালয়
ঢাকা বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) খেলোয়াড় কোটায় প্রাথমিকভাবে নির্বাচিত শিক্ষার্থীদের বিষয় পছন্দ ফরম পূরণ শুরু হচ্ছে আজ সোমবার (১৮ সেপ্টেম্বর)। আগামী বুধবার (২০ সেপ্টেম্বর) পর্যন্ত এ প্রক্রিয়া চলবে বলে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। এ কোটায় ৪৯ জন শিক্ষার্থীর তালিকা রোববার প্রকাশ করা হয়েছে।

কলা অনুষদের ডিন ও কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটের প্রধাণ সমন্বয়কারী অধ্যাপক ড. আবদুল বাছির স্বাক্ষরিত এক বিজ্ঞাপ্তিতে বলা হয়েছে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটের অধীনে খেলোয়াড় কোটায় প্রাথমিকভাবে নির্বাচিত শিক্ষার্থীদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, সোমবার (১৮ সেপ্টেম্বর) থেকে বুধবার (২০ সেপ্টেম্বর) অফিস চলাকালীন সময়ে উপস্থিত হয়ে বিষয় পছন্দের ফরম কলা অনুষদ ডিন অফিস থেকে নির্ধারিত ফি দিয়ে সংগ্রহ ও তা পূরণ করে উক্ত অফিসে জমা প্রদান করতে হবে। 

আরো পড়ুন: ঢাবির অধিভুক্ত কলেজে ভর্তিতে ‘প্রতারণা’, সতর্কতা কর্তৃপক্ষের

জানা গেছে, ফুটবল, ক্রিকেট, অ্যাথলেটিক্স, সাতার, রোল বল, খো খো, আর্চারি, উশু, ব্যাডমিন্টন বক্সিং, বাস্কেটবল, ভলিবল, শ্যুটিং, কারাতে, হ্যান্ড বল, হকি, জুডো, তায়াকোয়ানডো শ্রেণিতে শিক্ষার্থীদের নির্বাচন করা হয়েছে।

উল্যেখ্য, গত জুলাইয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সিদ্ধান্ত নেয়, আবারও খেলোয়াড় কোটায় মেধাবী জাতীয় খেলোয়াড়দের ভর্তির সুযোগ করে দেয়া হবে। এরই পরিপ্রেক্ষিতে এ তালিকা প্রকাশ করা হয়েছে।


সর্বশেষ সংবাদ