দ্যা হংকং পলিটেকনিক বিশ্ববিদ্যালয়ের সাথে জাবির সমঝোতা চুক্তি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ও দ্যা হংকং পলিটেকনিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দ
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ও দ্যা হংকং পলিটেকনিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দ  © টিডিসি ফটো

 দ্যা হংকং পলিটেকনিক বিশ্ববিদ্যালয়ের সঙ্গে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত হয়েছে। সোমবার (০৮ মে) দুপুর ১২টায় উপাচার্য অফিসের কনফারেন্স কক্ষে এ সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।

এসময় বিশ্ববিদ্যালয়ের পক্ষে কোষাধ্যক্ষ অধ্যাপক ড. রাশেদা আখতার এবং দ্যা হংকং পলিটেকনিক বিশ্ববিদ্যালয়ের পক্ষে এ্যাপ্লাইড সোস্যাল সায়েন্সেস এর অধ্যাপক ও বিভাগীয় প্রধান এরিক উইং হং চু স্বাক্ষর করেন।

সমঝোতা চুক্তিতে উল্লেখ করা হয়, জাবির সরকার ও রাজনীতি বিভাগের সঙ্গে দ্যা হংকং পলিটেকনিক বিশ্ববিদ্যালয়ের এ্যাপ্লাইড সোস্যাল সায়েন্সেস এর শিক্ষক-শিক্ষার্থীগণ দ্বি-পাক্ষিক শিক্ষা, গবেষণা-প্রকাশনা, সেমিনার ইত্যাদি কর্মকাণ্ডে অংশগ্রহণের সুযোগ পাবে।

আরো পড়ুন: শিক্ষার্থীদের মানবিক মূল্যবোধের অধিকারী হতে হবে: ঢাকা কলেজ অধ্যক্ষ

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপাচার্য অধ্যাপক ড. মোঃ নূরুল আলম, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক শেখ মোঃ মনজুরুল হক, সমাজবিজ্ঞান অনুষদের ভারপ্রাপ্ত ডিন অধ্যাপক বশির আহমেদ, চুক্তিভিত্তিক রেজিস্ট্রার রহিমা কানিজ, সরকার ও রাজনীতি বিভাগের চেয়ারম্যান তারানা বেগম, বিভাগীয় শিক্ষক অধ্যাপক ড. মো. শামছুল আলম, অধ্যাপক সামসুন্নাহার খানম, সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ তারিকুল ইসলাম, মো. ইখতিয়ার উদ্দিন ভূঁইয়া, ড. মো. ফরিদ হোসেন, কামরুল হাসান, দ্যা হংকং পলিটেকনিক বিশ্ববিদ্যালয়ের এ্যাপ্লাইড সোস্যাল সায়েন্সেস গবেষণা সহকারী ড. হারবেরি চিয়াং প্রমুখ।


সর্বশেষ সংবাদ