ছাত্রলীগের নতুন কমিটিকে স্বাগত জানিয়ে রাবিতে আনন্দ মিছিল

ছাত্রলীগের নতুন কমিটিকে স্বাগত জানিয়ে রাবিতে আনন্দ মিছিল
ছাত্রলীগের নতুন কমিটিকে স্বাগত জানিয়ে রাবিতে আনন্দ মিছিল  © টিডিসি ফটো

ছাত্রলীগের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদককে স্বাগত জানিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ক্যাম্পাসে আনন্দ মিছিল করেছেন বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। বুধবার (২১ডিসেম্বর) তারা বিশ্ববিদ্যালয়ের পরিবহন মার্কেট থেকো আনন্দ মিছিল বের করেন। মিছিলটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ছাত্রলীগের দলীয় ট্রেন্টে এসে মিলিত হয়। এতে বিভিন্ন হলের নেতাকর্মীরা অংশ নেন।

ছাত্রলীগ নেতাকর্মীরা বলছেন, বাংলাদেশ ছাত্রলীগ সবচেয়ে যোগ্য নেতৃত্ব পেয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তকে স্বাগত জানান তারা। একই সঙ্গে সাদ্দাম-ইনান বিতর্কমুক্ত ছাত্রলীগ উপহার দেবেন বলে প্রত্যাশা করেন তারা।

আরও পড়ুন: সমাজে পিছিয়ে পড়াদের এগিয়ে আনবো, শিক্ষা-চাকরি দেবো: প্রধানমন্ত্রী

শহীদ জিয়াউর রহমান হল ছাত্রলীগের সভাপতি রাশেদ খান বলেন, সবচেয়ে আলোচিত নাম ছিল সাদ্দাম হোসেন। সাদ্দাম ভাই ঢাবির সফল সাধারণ সম্পাদক ছিলেন। প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে আমরা ছাত্রলীগের নেতাকর্মীরা মিছিল বের করেছি। আশা করি, সাদ্দাম ভাই ও ইনান ভাইয়ের নেতৃত্বে ছাত্রলীগ আরও বেশি সুসংগঠিত হবে।

বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, অসংখ্য ধন্যবাদ জানাই আমাদের অভিভাবক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ছাত্রলীগকে এতো সুন্দর একটি কমিটি উপহার দেওয়ার জন্য। সাদ্দাম ও ইনান ভাইয়ের নেতৃত্বে এগিয়ে যাবে বাংলাদেশ ছাত্রলীগ। বঙ্গবন্ধুর আদর্শকে বাস্তবায়ন করতে নতুন কমিটির নেতৃত্বে রাবি ছাত্রলীগ সর্বদা জাগ্রত থাকবে বলে জানান তিনি। 

প্রসঙ্গত, মঙ্গলবার রাতে ঢাবি ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনকে সভাপতি ও সাংগঠনিক সম্পাদক শেখ ওয়ালী আসিফ সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।


সর্বশেষ সংবাদ