বিশ্বখ্যাত স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের ডাক পেলেন মাস্টারমাইন্ডের রাইয়ান 

রাইয়ান হক
রাইয়ান হক  © সংগৃহীত

যুক্তরাষ্ট্রের স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পেয়েছেন রাজধানীর মাস্টারমাইন্ড ইংলিশ মিডিয়াম স্কুলের শিক্ষার্থী রাইয়ান হক। যুক্তরাষ্ট্রের নামকরা এ বিশ্ববিদ্যালয়ে ২০২৭ শিক্ষাবর্ষে ভর্তির সুযোগ পেয়েছেন তিনি। স্ট্যানফোর্ড ভর্তি কমিটির একটি চিঠিতে তাঁর ভর্তির বিষয়টি নিশ্চিত করা হয়েছে। 

রাইয়ানকে অভিনন্দন জানিয়ে স্ট্যানফোর্ডের ওই চিঠিতে জানানো হয়েছে, অভিনন্দন রাইয়ান; আপনি ২০২৭ সালের স্ট্যানফোর্ড ক্লাসে ভর্তি হয়েছেন। যারা আপনার আবেদন পর্যালোচনা করেছেন তারা আপনার আবেগ, সংকল্প দ্বারা অনুপ্রাণিত হয়েছেন। এই চিঠিটি যে সুসংবাদটি নিয়ে এসেছে তার জন্য আমরা আপনার সমস্ত কাজকে স্বীকার করি এবং উদযাপন করি।

চিঠিতে আরও বলা হয়েছে, আপনি আমাদের ক্যাম্পাসে আসলে এবং অসাধারণ কিছু নিয়ে আসবেন- এটি এমন একটি জায়গা যেখানে আপনি শিখতে, বেড়ে উঠতে এবং উন্নতি করতে পারেন। স্ট্যানফোর্ড-এ, আপনি আমাদের বিশ্বকে আরও ভাল করার সংকল্পের সাথে একে বৈচিত্র্যময়, আনন্দময় করবেন। 

এ নিয়ে উচ্ছ্বাস জানিয়ে রাইয়ান হক বলছেন, আমি নিয়মিত আবেদনকারী হিসেবে ২০২৭ সালের স্ট্যানফোর্ড ক্লাসে ভর্তি হয়েছি। আমার পরিবার, বন্ধুবান্ধব, পরামর্শদাতা এবং শিক্ষকদের ধন্যবাদ যারা আমাকে পুরো যাত্রায় পথ দেখিয়েছেন এবং সাহায্য করেছেন। আমাকে বিশ্বাস করার জন্য এবং সব সময় আমার পাশে থাকার জন্য আমি মা এবং বাবার কাছে আমি কৃতজ্ঞ। 

প্রসঙ্গত, বিশ্বব্যাপী র‌্যাংকিংসহ উচ্চশিক্ষায় শীর্ষ অবস্থানের কারণে সবসময়ই শিক্ষার্থীদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকে প্রতিষ্ঠানটি। লিল্যান্ড স্ট্যানফোর্ড জুনিয়র ইউনিভার্সিটি তথা স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয় মার্কিন যুক্তরাষ্ট্রের অন্যতম সেরা বেসরকারি বিশ্ববিদ্যালয়। এটি ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যে সান ফ্রান্সিসকো শহরের সিলিকন ভ্যালির কাছে স্ট্যানফোর্ড শহরে অবস্থিত। 


সর্বশেষ সংবাদ