তিতুমীর কলেজ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

তিতুমীর কলেজ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা
তিতুমীর কলেজ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা  © ফাইল ছবি

সরকারি তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। রবিবার (১২ জুন) বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণার দীর্ঘ ০৪ বছর পর এ কমিটি পূর্ণাঙ্গ করা হয়েছে।

কলেজ শাখা ছাত্রলীগের কমিটিতে বিভিন্ন পদে স্থান পাওয়া ৩২২ জনের নাম-পদবি রয়েছে। ১৩ পৃষ্ঠার প্রাপ্ত তালিকা অনুযায়ী কমিটির সভাপতি মো. রিপন মিয়া, সহ-সভাপতি ৮৫ জন, সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়ল, যুগ্ম সাধারণ সম্পাদক ১১ জন, সাংগঠনিক সম্পাদক ১১ জন, প্রচার সম্পাদক একজন, উপ-প্রচার সম্পাদক পাঁচজন, দপ্তর সম্পাদক একজন, উপদপ্তর সম্পাদক পাঁচজন।

গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক একজন, উপ গ্রন্থনা সম্পাদক পাঁচজন, শিক্ষা ও পাঠ্যক্রম বিষয়ক সম্পাদক একজন, উপ শিক্ষা ও পাঠ্যক্রম বিষয়ক সম্পাদক চারজন, সাংস্কৃতিক সম্পাদক একজন, উপ সাংস্কৃতিক সম্পাদক চারজন, অর্থ সম্পাদক একজন, উপ অর্থ সম্পাদক চারজন, আইন বিষয়ক সম্পাদক একজন, উপ আইন বিষয়ক সম্পাদক পাঁচজন, পরিবেশ সম্পাদক একজন, উপ পরিবেশ সম্পাদক তিনজন, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক একজন, উপ স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক তিনজন, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক একজন, উপ বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি সম্পাদক চারজন।

আরও পড়ুন: ৫৮ হাজার ছাত্র নিয়ে ঢাকা কলেজ অভিমুখে যাত্রা করবে তিতুমীর কলেজ ছাত্রলীগ

সমাজসেবা সম্পাদক একজন, উপ সমাজসেবা সম্পাদক চারজন, ক্রীড়া বিষয়ক সম্পাদক একজন, উপ ক্রীড়া বিষয়ক সম্পাদক পাঁচজন, পাঠাগার বিষয়ক সম্পাদক একজন, উপ-পাঠাগার বিষয়ক সম্পাদক চারজন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক একজন, উপ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক চারজন, ছাত্রী বিষয়ক সম্পাদক একজন, উপ ছাত্রী বিষয়ক সম্পাদক তিনজন, ধর্ম বিষয়ক সম্পাদক ১ জন, উপ ধর্ম বিষয়ক সম্পাদক ৫ জন, কৃষি বিষয়ক সম্পাদক ১ জন, উপ কৃষি বিষয়ক সম্পাদক ৪ জন, গণশিক্ষা বিষয়ক সম্পাদক ১ জন, উপ গণশিক্ষা বিষয়ক সম্পাদক ৪ জন।

ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক ১ জন, উপ ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ৪ জন, সাহিত্য সম্পাদক ১ জন, উপ সাহিত্য সম্পাদক ৪ জন, গণযোগাযোগ ও উন্নয়ন সম্পাদক ১ জন, উপ গণযোগাযোগ ও উন্নয়ন সম্পাদক ৩ জন, মানবসম্পদ উন্নয়ন সম্পাদক ১ জন, উপ মানব সম্পদ উন্নয়ন সম্পাদক ৪ জন, আপ্যায়ন সম্পাদক ১ জন, উপ আপ্যায়ণ সম্পাদক ৪ জন, ছাত্রবৃত্তি সম্পাদক ১ জন, উপ ছাত্রবৃত্তি সম্পাদক ৩ জন, মুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক ১ জন, উপ মুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক ৪ জন, প্রশিক্ষণ সম্পাদক ১ জন, উপ প্রশিক্ষণ সম্পাদক ৪ জন, নাট্য ও বিতর্ক সম্পাদক ১ জন, উপ নাট্য ও বিতর্ক সম্পাদক ৪ জন, কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ১ জন, উপ কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ৫ জন, সহ সম্পাদক ৪৩ জন এবং ১৬ জন সদস্য রয়েছে।

কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল বলেন, দীর্ঘ ০৪ বছর পর সরকারি তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি হয়েছে। এজন্য আমরা আনন্দিত। এতদিন পর ছাত্রলীগের ছেলেরা একটা পরিচয় পেয়েছে, এ জন্য সবাই খুশি।

এসময় তিনি পূর্ণাঙ্গ কমিটির দায়িত্বে আসা নেতাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এর আগে ২০১৮ সালের ২৭ এপ্রিল বাংলাদেশ ছাত্রলীগের সোহাগ-জাকিরের কমিটি থাকাকালীন মো. রিপন মিয়াকে সভাপতি ও মাহমুদুল হক জুয়েল মোড়লকে সাধারণ সম্পাদক করে তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়। এ কমিটিতে সহ সভাপতি ১৫, যুগ্ম সাধারণ সম্পাদক ৫ জনকে নিয়ে আংশিক কমিটি ঘোষণা করেছিল কেন্দ্রীয় ছাত্রলীগ।


সর্বশেষ সংবাদ