‘কাপুরুষ ছাড়া কেউ এভাবে নারীদের আঘাত করতে পারে না’

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী
বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী  © সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের ওপর হামলার নিন্দা জানিয়ে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, কাপুরুষ ছাড়া কেউ এভাবে নারীদের ওপর আঘাত করতে পারে না। যেভাবে তাদের আঘাত করা হয়েছে, সে দৃশ্য সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ছাত্রদলের সাংগঠনিক সম্পাদককে আঘাত করা হয়েছে, রাশেদ, আফসানকে আঘাত করা হয়েছে। তাদের অবস্থা সংকটাপন্ন। প্রধানমন্ত্রী আপনি ছাত্রলীগকে দখলবাজ, চাঁদাবাজ আর কাপরুষ বানিয়েছেন।

বুধবার (২৫ মে) সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আপনি (প্রধানমন্ত্রী) বার বার গণতন্ত্র উদ্ধারকারী নেত্রী বেগম খালেদা জিয়া সম্পর্কে নোংরা কথা বলেছেন, হত্যার হুমকি দিয়েছেন। এসব কথা শুধু আপনার মুখেই মানায়। প্রধানমন্ত্রী আপনি যে অপরাধ করেছেন, এর বিচার একদিন বাংলার জনগণ করবে।

রিজভী বলেন, ছাত্রলীগকে কাপুরুষ সন্ত্রাসী বানিয়েছেন প্রধানমন্ত্রী। ছাত্রলীগের আগে ছাত্র আছে। ছাত্র মানে মানবিকতা। গতকাল আমি হাসপাতালে হাসপাতলে গিয়েছি। হাসপাতালে মানসুরা, তৃনা কাতরাচ্ছে। তারা ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। তাদের আইসিইউতে নেওয়ার মতো অবস্থা হয়েছে। আগামীতে বিএনপির পক্ষ থেকে ব্যাপক আন্দোলন কর্মসূচি আসছে। এজন্য সবাইকে প্রস্তুত থাকতে হবে।

মহিলা দলের সহ-সভাপতি ইয়াসমিন আরা হকের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে সংগঠনের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, ঢাকা মহানগর মহিলা দল নেত্রী নায়াবে ইউসুফসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ