ছাত্রলীগের একজন কর্মী হিসেবে আমি গর্বিত: শিক্ষামন্ত্রী

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত কর্মসূচি
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত কর্মসূচি  © সংগৃহীত

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, আমি ছাত্রলীগের একজন কর্মী হিসেবে গর্বিত। আমরা এমন এক সময় ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছি যখন সারাবিশ্বে করোনার প্রাদুর্ভাব রয়েছে। প্রত্যেককে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। এটি ছাত্রলীগের এখনকার কাজ।

আজ মঙ্গলবার (৪ জানুয়ারি) চাঁদপুর শহরের হাসান আলী স্কুল মাঠে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ছাত্রলীগের জেলা কমিটি আয়োজিত সংক্ষিপ্ত সমাবেশে এসব কথা বলেন তিনি। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এদিন চাঁদপুরে শোভাযাত্রা বের হওয়ার কথা থাকলেও শিক্ষামন্ত্রীর আহ্বানে তা বাতিল করা হয়।

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মুহূর্তে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে তিনি বলেন, এখন মানুষের পাশে দাঁড়ানো ছাত্রলীগের দায়িত্বের মধ্যে পড়ে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে এ দেশকে করোনার ভয়াবহতা থেকে রক্ষা করেছেন তা ধরে রাখার জন্য আমাদেরও সর্বাত্মক প্রচেষ্টা চালাতে হবে।

ওমিক্রনের কারণে সচেতন হওয়া এবং এখন থেকে সবাইকে নিয়মিত মাস্ক পরার আহ্বান জানান শিক্ষামন্ত্রী।

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে স্বাধীনতাবিরোধী ও দেশবিরোধী শক্তি মাথাচাড়া দিয়ে উঠতে চাইছে বলে মন্তব্য করে তিনি বলেন, দুই বছর পর জাতীয় নির্বাচন। এ নির্বাচনকে সামনে রেখে স্বাধীনতাবিরোধী, দেশবিরোধী অপশক্তি মাথাচাড়া দিয়ে উঠতে চাইছে। আওয়ামী লীগ পরিবার এবং এ দেশের শান্তিকামী প্রতিটি মানুষ শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে তাদের রুখে দাঁড়াবে।

সরকারের নানা অর্জনের কথা উল্লেখ করে তিনি বলেন, প্রধানমন্ত্রী দেশের যে উন্নয়ন করছেন, বিশ্বশান্তি প্রতিষ্ঠায় প্রধানমন্ত্রীর যে চেষ্টা এবং তার মানবিকতার কথা প্রতিটি বাড়ি বাড়ি পৌঁছে দিতে হবে। এটিও ছাত্রলীগের কাজ। সবাই মিলে আবারও শেখ হাসিনাকে জয়যুক্ত করে দেশের উন্নয়ন অগ্রগতির ধারাকে অব্যাহত রেখে দেশকে বঙ্গবন্ধুর সোনার বাংলায় রূপান্তর করব।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, পৌর মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন পাটোয়ারী (এসডু) প্রমুখ।


সর্বশেষ সংবাদ