দ্বন্দ্বের সমাধান হয়েছে: ছাত্র অধিকার পরিষদ

লোগো
লোগো  © ফাইল ছবি

বাংলাদেশ ছাত্র, যুবক, প্রবাসী ও শ্রমিক অধিকার পরিষদের সমন্বিত প্ল্যাটফর্মের মধ্যে সৃষ্ট দ্বন্দ্বের সমাধান হয়েছে বলে জানিয়েছেন ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক রাশেদ খাঁন। সংগঠনটির সংকট ও সম্ভাবনা নিয়ে আজ রবিবার (০৪ জুলাই) সন্ধ্যায় দ্যা ডেইলি ক্যাম্পাসের সঙ্গে আলাপকালে তিনি এ কথা জানান।

রাশেদ খাঁন বলেন, সংগঠন নিয়ে আমাদের মাঝে যে সঙ্কট তৈরি হয়েছে তা নিয়ে আমরা জরুরি সভা কল করেছি। সভায় আলোচনার মাধ্যমে দ্বন্দ্বের সমাধান হয়েছে সমাধান করা হয়েছে। ভবিষ্যতে আমরা আরও সচেতনতার সঙ্গে কাজ করবো। সভায় আরও কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত হয়েছে বলেও তিনি জানান।

এর আগে, এদিন এক ফেসবুক স্ট্যাটাসে উদ্ভুত পরিস্থিতির জন্য দুঃখ প্রকাশ করেন রাশেদ। তিনি লিখেন, আমরা বয়সে তরুণ যে কারণে মাঝেমাঝে বক্তব্য, কথা, কাজের মধ্যে ভুল করে বসি। নুর ও আমার মধ্যে যে ভুল বুঝাবুঝি হয়েছিলো, সেটা আলোচনার মাধ্যমে সুন্দর সমাধান হয়েছে।

দেখুন: নুর-রাশেদের দ্বন্দ্ব প্রকাশ্যে, পাল্টাপাল্টি অ্যাকশন

তিনি লিখেন, আশা করি, ভবিষ্যতে নিজেরা চলার পথে আরও বেশি সতর্ক থাকবো। নুর ও আমার মধ্যে কোটা সংস্কার আন্দোলনের শুরুর দিন থেকে সুসম্পর্ক ছিলো, ভবিষ্যতেও সম্পর্ক ধরে রেখে নিজেরা ঐক্যবদ্ধ থাকার সর্বোচ্চ চেষ্টা করবো, ইনশাআল্লাহ।

নুরুল হক নুর বলেন, এটা আমাদের ঐক্যকে আরও দৃঢ় করেছে। তবে এসব বিষয়ে সারাদেশের সমর্থকদের সতর্ক থাকতে হবে। প্রত্যেক সংগঠনে কিছু মতানৈক্য থাকে। আমাদের মধ্যেও হয়েছিল। আমরা আলোচনা করে বিষয়টার সমাধান করে নিয়েছি। আমরা সবাই একসঙ্গে কাজ করবো।


সর্বশেষ সংবাদ