কবি নজরুল সরকারি কলেজ

কথা কাটাকাটির জেরে মারামারি, ছাত্রলীগের দু’নেতা আহত

কলেজ ও ছাত্রলীগের লোগো
কলেজ ও ছাত্রলীগের লোগো  © ফাইল ফটো

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটির জেরে রাজধানীর কবি নজরুল সরকারি কলেজে ছাত্রলীগের দুই নেতার মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এতে দুজনেই অহত হয়েছেন। আজ রবিবার (৬ জুন) দুপুরে কলেজের সি-ভবনের নিচে এ ঘটনা ঘটে।

সূত্রে জানা যায়, কলেজ ক্যাম্পাসে বৃক্ষরোপণ উপলক্ষে কলেজের অধ্যক্ষ অধ্যাপক আমেনা বেগমের কাছে বৃক্ষরোপণের প্রোগ্রামের আয়োজন করতে টাকা চাইতে গিয়েছিল কবি নজরুল সরকারি কলেজ শাখা ছাত্রলীগের একাংশ। হঠাৎ কলেজের সি ভবনের নিচে কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি শিমূল ও সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম রাকিবের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি শুরু হয়। শিমূল রাকিবকে আঘাত করলে রাকিব তাকে আঘাত করেন।হাতাহাতি চলাকালে শিমূলের মাথা ফেটে যায়। রাকিবও মাথায় ব্যথা পান। এতে তারা দুজনেই মারাত্মকভাবে আহত হয়েছেন।

এ ব্যাপারে কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শিমূলের সাথে বারবার যোগাযোগ করার চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে মাথা ফেটে যাওয়ায় তিনি চিকিৎসাধীন অবস্থায় আছেন বলে জানা গেছে।

কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম রাকিব জানান, সি ভবনের নিচে কথা কাটাকাটির একপর্যায়ে শিমূল আমকে আঘাত করে। পরে পা পিছলে পড়ে গিয়ে শিমূলের মাথা ফেটে যায়। শিমূলের আঘাতে আমি মাথায় প্রচন্ড ব্যথা পেয়েছি। পরে ঢাকা মেডিকেল কলেজে সিটি স্ক্যান করানোর জন্য এসেছি।

এ ব্যাপারে জানতে চাইলে কলেজের অধ্যক্ষ অধ্যাপক আমেনা বেগম বলেন, আমি একজন পিয়নের কাছে বিষয়টি শুনেছি। আমি তখন কলেজেই ছিলাম। আমি যখন নিচে আসলাম তখন কিছু ছেলেপেলে দেখলাম। তবে খুবই শান্ত পরিবেশ ছিল।

ছাত্রলীগের নেতাদের মধ্যে মারামারির ঘটনা কেন ঘটেছে? এ ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, আমার এ ব্যাপারে জানা নাই। আমি শুনেছি ওরা একটু ধাওয়া-পালটা ধাওয়া করেছে। পরে শুনেছি একটা ছেলে মাথায় আঘাত পেয়েছে। এক ছেলে ফুলের টব দিয়ে আরেকটা ছেলেকে আঘাত করেছে। আমি পুরোটাই শুনেছি আগামীকাল তদন্ত কমিটি করবো। দেখা যাক তদন্তে কি আসে।


সর্বশেষ সংবাদ