ছাত্রলীগ নেত্রীর সঙ্গে ‘আপত্তিকর’ ভিডিও ভাইরাল, ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

  © ফাইল ফটো

যশোর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম ও একই দলের এক নেত্রীর ‘আপত্তিকর’ ভিডিও, ছবি ও হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশট সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। এ নিয়ে আলোচনা-সমালোচনার মধ্যে ওই ছাত্রলীগ নেতাকে সংগঠন থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

আজ সোমবার (২৪ জুন) দুপুরে যশোর জেলা ছাত্রলীগ সভাপতি সালাউদ্দিন কবির পিয়াস ও সাধারণ সম্পাদক তানজীব নওশাদ পল্লব স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জরুরি সিদ্ধান্ত মোতাবেক সংগঠন বিরোধী, শৃঙ্খলা পরিপন্থি, অপরাধমূলক এবং সংগঠনের মর্যাদা ক্ষুণ্ন হয় এমন কার্যকলাপে যুক্ত থাকার অভিযোগে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলামকে পদ থেকে অব্যাহতি প্রদান করা হলো। একইসঙ্গে তাকে স্থায়ী বহিষ্কারের জন্য কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি-সম্পাদক বরাবর সুপারিশ করা হলো।

এর আগে সম্প্রতি ভুক্তভোগী ওই নেত্রীর সঙ্গে তরিকুলের আপত্তিকর বেশ কয়েকটি ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। পরে এই ঘটনার বিচার দাবি করে ভুক্তভোগী নেত্রী ছাত্রলীগের কেন্দ্রীয় ও জেলা সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে লিখিত অভিযোগ করেছেন।

ভুক্তভোগী ছাত্রী সরকারি এমএম কলেজ থেকে সম্প্রতি পড়াশোনা শেষ করেছেন। বর্তমানে তিনি সাতক্ষীরা ল’ কলেজে পড়াশোনা করছেন। এম এম কলেজে পড়াশোনাকালীন তিনি ক্যাম্পাসে ছাত্রলীগের রাজনীতি করতেন। তার অভিযোগ, বিয়ের কথা বলে শারীরিক সম্পর্ক গড়ে তোলে ছাত্রলীগ নেতা তরিকুল।

এই বিষয়ে জানতে চাইলে ভুক্তভোগী ওই নেত্রী দাবি করে বলেন, ছাত্রলীগের দাপট দেখিয়ে তরিকুল আমার জীবনটাকে তছনছ করে দিয়েছে। এখন বিয়ে করতে অস্বীকার করছে। প্রেম করে কিছু করলেই বিয়ে করতে হবে এমন কোনো কথা নেই বলেও সাফ জানিয়ে দিয়েছে সে।

তিনি আরও বলেন, আমি তরিকুলের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিতে ছাত্রলীগের কেন্দ্রীয় ও জেলা সভাপতি-সম্পাদকের কাছে অভিযোগ করেছি। তার বাবা-দুলাভাইকেও জানিয়েছি। এর পরও বিচার না পেলে আমি আইনগত ব্যবস্থা নেব।


সর্বশেষ সংবাদ