মেরুল বাড্ডায় ছাত্রদলের মিছিলে আওয়ামী লীগের হামলা

রাজধানীর মেরুল বাড্ডায় ছাত্রদলের মিছিল
রাজধানীর মেরুল বাড্ডায় ছাত্রদলের মিছিল  © সংগৃহীত

সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের একদফা দাবি ও ইসি কর্তৃক ঘোষিত অবৈধ নির্বাচনী তফসিল বাতিলের দাবিতে দেশব্যাপী সকাল-সন্ধ্যা সর্বাত্মক হরতালের সমর্থনে মিছিল করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদ। মিছিলটি মেরুল বাড্ডা থেকে শুরু হয়ে মধ্য বাড্ডা পৌঁছালে পুলিশ ও আওয়ামী লীগের হামলায় ছত্রভঙ্গ হয়ে যায়। 

আজ বৃহস্পতিবার ( নভেম্বর ৩০) দুপুর ৩ টায় এ বিক্ষোভ মিছিল হয়। ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম সম্পাদক আকন মামুন, শাকির আহমেদ ও জসিম উদ্দিন এর নেতৃত্বে মিছিলটি অনুষ্ঠিত হয়।

নেতৃবৃন্দ বলেন, মেরুদণ্ডহীন ইসি কর্তৃক অবৈধ তফসিল বাংলাদেশের সাধারণ শিক্ষার্থী সহ সকল স্তরের মানুষ  ঘৃণা ভরে প্রত্যাখ্যান করেছে।। অবৈধ সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের জন্য জনগনের যে দাবি সেই দাবি আদায় না হওয়া পর্যন্ত বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল রাজপথে তাদের আন্দোলন, সংগ্রাম চালিয়ে যাবে।। ছাত্রদল রাজপথে থেকে লুন্ঠিত গনতন্ত্রকে আবার ফিরিয়ে আনবে ইন শা'আল্লাহ।

মিছিলে আরো উপস্থিত ছিলেন, জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক আকন মামুন, শাকির আহমেদ, জসিম উদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক সজিব বিশ্বাস, শিক্ষা ও সহ প্রশিক্ষণ সম্পাদক পি কে মেহেদী হাসান, সহ মুক্তিযোদ্ধা সম্পাদক লাবু ব্যাপারী। এছাড়াও উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অমর একুশে হলের ছাত্রদলের সাধারণ সম্পাদক  আক্তারুজ্জামান বাপ্পি, ফজলুল হক মুসলিম হলের দপ্তর সম্পাদক সোহানুর রহমান সোহাগসহ অন্যান্য ইউনিটের নেতৃবৃন্দ।


সর্বশেষ সংবাদ