ছাত্রদল নেতার বোনের বাসায় পুলিশের হামলার অভিযোগে ঢাবি ছাত্রদলের নিন্দা

  © লোগো

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি এবিএম ইজাজুল কবির রুয়েল এর বোনের বাসায় ডিবি পুলিশের হামলার অভিযোগে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ঢাবি ছাত্রদল।

সোমবার (১৩ নভেম্বর) ঢাবি ছাত্রদলের সভাপতি খোরশেদ আলম সোহেল ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম এক যৌথ বিবৃতিতে এই নিন্দা ও প্রতিবাদ জানান।

বিবৃতিতে বলা হয়, ১২ নভেম্বর রাতে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও বর্তমান সিনিয়র সহ-সভাপতি এবিএম ইজাজুল কবির রুয়েল কে গ্রেফতারের উদ্দেশ্যে তার বোনের বাসায় আওয়ামী ডিবি পুলিশ হানা দেয়। পুলিশ রুয়েল কে না পেয়ে তল্লাশির নামে হামলা চালিয়ে বাসার আসবাবপত্র ভাংচুর করে এবং পরিবারের সদস্যদের বিভিন্ন প্রকার ভয়-ভীতি ও হুমকি-ধামকি প্রদান করে। 

তল্লাশির নামে এবিএম ইজাজুল কবির রুয়েলের বোনের বাসায় ডিবি পুলিশের এমন কর্মকান্ডকে কাপুরুষোচিত নারকীয় হামলা উল্লেখ করে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতিতে আরও বলা হয়, আওয়ামীলীগের দিন বদলে গিয়ে ঘোর অমানিশায় পর্যবসিত হচ্ছে, সাম্প্রতিক ঘটনাপ্রবাহ তাই প্রমাণ করে। তাই আওয়ামী লীগ ও এদের দোসরদের আচরণ ক্রমশ পাগলা সারমেয় এর ন্যায় হয়ে গেছে। নেতৃদ্বয় স্বৈরাচার আওয়ামী সরকার ও তাদের দোসরদের উদ্দেশ্য করে আরও বলেন, আপনাদের সকল হামলা-মামলা ও জুলুম-নির্যাতনের জবাব ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল রাজপথেই দিবে ইনশাআল্লাহ।


সর্বশেষ সংবাদ