তামিরুল মিল্লাত-আইডিয়ালসহ ১২ প্রতিষ্ঠানে কমিটি দেবে ছাত্রলীগ

ছাত্রলীগের লোগো
ছাত্রলীগের লোগো

সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির জন্য রাজধানী ঢাকার ১০টি কলেজ ও ২টি মাদ্রাসা অর্থাৎ মোট ১২টি প্রতিষ্ঠানে কমিটি ঘোষণা করবে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগ। সেজন্য ইতিমধ্যে জীবন বৃত্তান্তও দেওয়ার আহ্বান করা হয়েছে।

সোমবার (২৫ সেপ্টেম্বর) বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি রাজিবুল ইসলাম (বাপ্পি) ও সাধারণ সম্পাদক সজল কুণ্ডুর সই করা বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

এতে বলা হয়, ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার লক্ষ্যে ছাত্রসমাজ ও তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ করতে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগ বদ্ধপরিকর। সেজন্য এর আওতাধীন ১০টি কলেজ ও ২টি মাদ্রাসার সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধি করার জন্য নতুন কমিটি গঠন করার উদ্যোগ নেওয়া হয়েছে। এই কমিটিতে পদ প্রত্যাশীদের দুই কপি জীবন বৃত্তান্ত আগামী সাত দিনের মধ্যে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর জমা দেওয়ার জন্য নির্দেশ প্রদান করা হলো।

কলেজ ও মাদ্রাসাসমূহ হলো- ডেমরা বিশ্ববিদ্যালয় কলেজ, ডেমরা; হাজী আব্দুল আউয়াল ডিগ্রি কলেজ, কামরাঙ্গীচর; শেখ বোরহান উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ, চকবাজার; হাজী সেলিম বিশ্ববিদ্যালয় কলেজ, চকবাজার; মির্জা আব্বাস মহিলা ডিগ্রি কলেজ, শাহজাহানপুর; ঢাকা সিটি কলেজ, ধানমন্ডি; ড. মালিকা বিশ্ববিদ্যালয় কলেজ, ধানমন্ডি; আইডিয়াল কলেজ, ধানমন্ডি; ফজলুল হক মহিলা কলেজ, গেন্ডারিয়া; ঢাকা মহানগর মহিলা কলেজ, সূত্রাপুর; টি  অ্যান্ড টি মাদরাসা, মতিঝিল এবং তামিরুল মিল্লাত কামিল মাদ্রাসা, শ্যামপুর।


সর্বশেষ সংবাদ