নিখোঁজ ছয় নেতার সন্ধান চায় ঢাবি ছাত্রদল

  © সংগৃহীত

বাসার সামনে থেকে তুলে নিয়ে যাওয়া ৬ ছাত্রদল নেতার সন্ধান ও মুক্তির দাবি জানিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল। শনিবার (১৯ আগস্ট) ঢাবি ছাত্রদল দপ্তর সম্পাদ মো. মাহমুদল হাসান স্বাক্ষরিত এক প্রেস বিবৃতিতে এ দাবি জানানো হয়।

বিবৃতিতে বলা হয়েছে, শুক্রবার সকাল ১১টায় রাজধানীর আজিমপুরস্থ নিজ বাসভবন থেকে বের হওয়ার পর জাতীয়তাবাদী ছাত্রদল-ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সিনিয়র যুগ্ম সম্পাদক মমিনুল ইসলাম জিসানকে পাওয়া যাচ্ছে না। এ বিষয়ে খোঁজ নেওয়ার জন্য তার বাসার সামনে গেলে কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক শাহাদত হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহ-সভাপতি হাসানুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল রিয়াদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের এফ রহমান হল ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম ও জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দীন মোহাম্মদকে সাদা পোশাকধারী আইনশৃঙ্খলা বাহিনীর লোকেরা তুলে নিয়ে যায়, এখন পর্যন্ত তাদের কোনো হদিস নেই।

ঢাবি ছাত্রদল সভাপতি খোরশেদ আলম সোহেল ও সাধারণ সম্পদক আরিফুল ইসলাম আইন শৃঙ্খলা বাহিনীকে অনতিবিলম্বে নিখোঁজ ছাত্রদল নেতাদের সন্ধান প্রদান করে গণমাধ্যমের সামনে হাজির করার জোর দাবি জানান। এছাড়াও আইন শৃঙ্খলা বাহিনীকে এমন নেক্কারজনক ঘটনা থেকে বিরত থাকার আহ্বান জানান তারা।

উল্লেখ্য, গতকাল শুক্রবার (১৮ আগস্ট) সকাল ১১টায় আজীমপুরের নিজ বাসা থেকে নিখোঁজ হন ঢাবি ছাত্রদলের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম জিসান। তার দুটি ফোনে বারবার কল দেয়া হলেও ফোন ধরা হয়নি। পরবর্তীতে তার খোঁজে ছাত্রদলের আরও ৫ জন নেতৃবৃন্দ তার বাসায় গেলে তাদেরও আটক করে সাদা পোশাকধারী ডিবি পুলিশ।


সর্বশেষ সংবাদ