ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে নেত্রকোনার ১১ জন

গত বৃহস্পতিবার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে ছাত্রলীগ
গত বৃহস্পতিবার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে ছাত্রলীগ  © ফাইল ছবি

নেত্রকোনা জেলা থেকে ছাত্রলীগের ৩০১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটিতে ১১ জন স্থান পেয়েছেন। গত বৃহস্পতিবার ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনানের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি এ কমিটি ঘোষণা করা হয়।

এ তালিকায় নেত্রকোনা থেকে পদ পেয়েছেন– সহ-সভাপতি রনক জাহান রাইন, সহ-সভাপতি আল-আমিন শেখ, সহ-সভাপতি সুরাপ মিয়া সোহাগ, সহ-সভাপতি খায়রুল হাসান আকন্দ, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল উদ্দিন রানা, কারিগরি বিষয়ক সম্পাদক রাকিব সিরাজী, উপ-মুক্তিযুদ্ধ ও গবেষণা বিষয়ক সম্পাদক আহনাফ হোসেন, উপ-নাট্য ও বিতর্ক বিষয়ক সম্পাদক মো. ইমরান খান (বাংলা কলেজ), উপ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ সাউয়েমী পান্থ, উপ- সামাজিক যোগাযোগ মাধ্যম বিষয়ক সম্পাদক মুক্তাদির মুক্ত এবং হৃদয় সরকার।

প্রসঙ্গত, গত বছরের ৬ ডিসেম্বর রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়। এর ঠিক ১৪ দিনের মাথায় ২০ ডিসেম্বর রাতে গণভবনে এক বৈঠকের পর আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে কমিটি ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

কমিটিতে ক্ষমতাসীন দলের ভ্রাতৃপ্রতিম এ ছাত্র সংগঠনের কেন্দ্রীয় সভাপতি হিসেবে সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক হিসেবে শেখ ওয়ালী আসিফ ইনানের নাম ঘোষণা করা হয়।


সর্বশেষ সংবাদ