সুনাম ক্ষুণ্নকারীদের ছাত্রলীগের কোনো দরজাই খোলা নেই: সাদ্দাম

  © টিডিসি ছবি

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন হুশিয়ারি দিয়ে বলেছেন, আমাদের ক্যাম্পাসে যেন কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা না ঘটে। যারা চাঁদাবাজির সাথে সম্পৃক্ত রয়েছে। যারা ক্যাম্পাসে অনাকাঙ্ক্ষিত ঘটনার সাথে জড়িত রয়েছে। যারা নারীদের সাথে অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটিয়েছে। যারা ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের কাছে ছাত্রলীগের সুনাম ক্ষুণ্ন করেছে। তাদের জন্য ছাত্রলীগের কোনো দরজাই খোলা নেই। 

বুধবার (১ মার্চ) রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কবি জসীম উদ্দীন হলে ছাত্রলীগের কর্মী সমাবেশে তিনি এসব কথা বলেন।

ছাত্রলীগের নেতাকর্মীদের নির্দেশ দিয়ে সাদ্দাম বলেন, ছাত্রলীগের রাজনীতি করতে হলে স্মার্ট ও আদর্শিক ছাত্র রাজনীতি করতে হবে। স্বদেশ ও জাতির পিতাকে ভালবেসে ছাত্ররাজনীতি করতে হবে। এই সংগঠনকে ব্যবহার করে অপকর্ম করবেন। তার দায় বাংলাদেশ ছাত্রলীগ বরদাশত করবে না।

“সে কারণে আপনাদের কাছে আমাদের উদাত্ত আহ্বান থাকবে যেই উদ্দেশ্যগুলো নিয়ে এই কর্মী সমাবেশগুলো করছি। সেগুলোর প্রতি যেন আপনারা কমিটেড থাকেন এবং স্বপ্নের স্মার্ট ক্যাম্পাসকে প্রস্তুত করেন। আর সামনের নির্বাচনে বঙ্গবন্ধুর তনয়া দেশরত্ন শেখ হাসিনার বিজয় নিশ্চিত করার মধ্য দিয়ে পবিত্র দায়িত্ব পালন করেন।”

হল শাাখা ছাত্রলীগের সভাপতি ওয়ালিউল সুমনের সভাপতিত্বে হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. লুৎফর রহমানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মাজহারুল কবির শয়ন এবং সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত। এছাড়া কর্মী সমাবেশে জসীম উদ্দিন হল ছাত্রলীগের নেতাকর্মীসহ বিভিন্ন হলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ