ছিনতাইকারীর কবলে ছাত্রলীগ নেতা, অজ্ঞান হয়ে পড়ে ছিলেন ব্রিজের নিচে

ছাত্রলীগ নেতা নাইম আকন
ছাত্রলীগ নেতা নাইম আকন  © সংগৃহীত

নিখোঁজের একদিন পর শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় অজ্ঞান অবস্থায় উদ্ধার হয়েছে নাইম আকন নামে ছাত্রলীগের এক নেতাকে। তার কাছ থেকে টাকা ও মোবাইল ছিনতাইয়ের উদ্দেশ্যে অজ্ঞান পার্টি এ ঘটনা ঘটাতে পারে বলে দাবি পুলিশের।

গতকাল মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে উপজেলার কার্তিকপুর ব্রিজের নিচ থেকে তাকে উদ্ধার করা হয়। তিনি সদর হাসপাতালে ভর্তি আছেন। নাইম গোসাইরহাট থানার নাগেরপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। তিনি কেচুয়ারচর গ্রামের বশির আকনের ছেলে।

জানা যায়, গত সোমবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যা থেকে নাইমকে পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে গোসাইরহাট থানায় সাধারণ ডায়েরি করে পরিবার। আজ বুধবার সকালে খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান স্বজনরা।

ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা হাসান ইবনে আমিন বলেন, নাইমের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে জ্ঞান ফেরার পর তিনি জানিয়েছেন তাকে কিছু একটা খাওয়ানো হয়েছে। তবে কে বা কারা তাকে কী খাইয়েছে তা এখনো বলতে পারেননি।

ভেদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহালুল খান বাহার বলেন, স্থানীয়রা খবর দেওয়ার পর নাইমকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছি। তিনি এখন কিছুটা সুস্থ। আমার ধারণা অজ্ঞান পার্টি টাকা এবং মোবাইল ফোনের জন্য এ ঘটনা ঘটাতে পারে।


সর্বশেষ সংবাদ