সম্মেলন চাইলেই ছাত্রলীগ নেতাদের বেঈমান বলেন কোন যুক্তিতে

ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ইয়াজ আল রিয়াদ
ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ইয়াজ আল রিয়াদ  © সংগৃহীত
ছাত্রলীগের কেন্দ্রীয় সম্মেলন নিয়ে দাবি ক্রমেই জোরালো হচ্ছে। এ নিয়ে একে অন্যের দোষারোপও করছেন সম্মেলনের পক্ষে ও বিপক্ষের নেতারা। সর্বশেষ এ নিয়ে ফেসবুকে পোস্ট দিয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ইয়াজ আল রিয়াদ।
 
শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দেওয়া পোস্টে তিনি ছাত্রলীগের নেতাদের বেঈমান বলার যৌক্তিকতা নিয়ে প্রশ্ন তুলেছেন। তিনি লিখেছেন, ‘ছাত্রলীগের নেতাকর্মীরা ছাত্রলীগের সম্মেলন চাইবে এটা নিয়ে বাড়াবাড়ি করার কিছু নেই। আবার সম্মেলন চাইলেই তাদের বেঈমান বলে আখ্যা দিবেন এটাও কোন যুক্তির কথা হতে পারে না।
 
তাহলে সম্মেলন নিয়ে যাঁরা টালবাহানা করেন, আটকাতে নানা ফন্দি ফিকির করছেন তাদেরকে আপনি কি বলবেন? তা ছাড়া আমরাও তো এই জবাবটাই চাই যে, মিডিয়াতে কেন ছাত্রলীগ নেতিবাচক সংবাদের শিরোনাম হবে। অথচ সরু না কি নামের একটা আইডি দিয়ে উল্টো আমাদের ঘাড়ে দোষ চাপাতে চাইছেন।
 
 
অপরাধ সংঘটন করবেন আপনারা, দোষ করবেন আপনারা অথচ আমাদের বেঈমান বলে আখ্যা দিতে চাইবেন এটা কেমন কথা হলো। বালিতে মুখ গুঁজে থাকলেই কিন্তু পাপের অপরাধ থেকে পার পাওয়া যাবে না। আর একটা কথা। ছাত্রলীগ নিয়ে মায়ের চেয়ে মাসির দরদ বেশি হলেই সেখানেই মনে করবেন ডাল মে কুচ কালা হে।’
 
কয়েক ঘণ্টা পরে আরেকটি স্ট্যাটাসে ইয়াজ আল রিয়াদ লেখেন, ‘তোমাদের এতো ত্রুটি এতো অপরাধ, প্রমাণ আছে, প্রকাশ পেলে মুখ দেখাতে পারবে না। অথচ তোমরা অপরের নামে মিথ্যা রটনা রটাও!’

সর্বশেষ সংবাদ