কয়েক মিনিটেই শেষ ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট

২৮ আগস্ট মাঠে গড়াবে বহুল প্রতীক্ষিত ভারত-পাকিস্তান ম্যাচ
২৮ আগস্ট মাঠে গড়াবে বহুল প্রতীক্ষিত ভারত-পাকিস্তান ম্যাচ  © সংগৃহীত

আসন্ন এশিয়া কাপ শুরুর দ্বিতীয় দিনেই অর্থাৎ ২৮ আগস্ট মাঠে গড়াবে বহুল প্রতীক্ষিত ভারত-পাকিস্তান ম্যাচ। গত বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর এবারই প্রথম মুখোমুখি হচ্ছে এই দুই চিরপ্রতিদ্বন্দ্বী। সেই ম্যাচের টিকিট অনলাইনে ছাড়া হয়েছে গতকাল। তার কয়েক মিনিটের মধ্যেই শেষ হয়ে গেছে টিকিট।

মঙ্গলবার (১৬ আগস্ট) অনলাইনে ছাড়া হয়েছিল পাক-ভারত ম্যাচের টিকিট। মাত্র কয়েক মিনিটের মধ্যেই তা শেষ হয়ে গেছে। এমনই দাবি পাকিস্তানের সংবাদমাধ্যম দ্য নিউজ ইন্টারন্যাশনালের।

পাকিস্তানের সংবাদ মাধ্যম দ্য নিউজ ইন্টারন্যাশনাল জানাচ্ছে, পরম আরাধ্য সেই ম্যাচের টিকিট বুকিং করতে প্রায় সাড়ে সাত লাখ মানুষ হুমড়ি খেয়ে পড়েছিলেন আমিরাতের জনপ্রিয় টিকিট বেচাকেনার ওয়েবসাইট প্ল্যাটিনামলিস্টে। সেই অনলাইনে টিকিট কেনা বেচার ওয়েবসাইট এমন ট্র্যাফিকের চাপ নিতে পারেনি মোটেও। মুহূর্তেই ক্র্যাশ করে সেই সাইট।

সশরীরে টিকিট কেনাবেচাতেও বড় সাড়াই পাওয়া গেছে। চোখের পলকে বিক্রি হয়ে গেছে সব টিকিট। স্থানীয় সংবাদ মাধ্যম জানাচ্ছে, টিকিট বিক্রি শুরুর আগে থেকেই লোকারণ্য হয়ে পড়েছিল সব বুথ। ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে টিকিট প্রত্যাশীরা পেয়েছেন সোনার হরিণের দেখা।

আগামী ২৮ আগস্ট দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে এশিয়া কাপের সেই লড়াইয়ে মুখোমুখি হবে দুই দল। দুই চিরপ্রতিদ্বন্দ্বী গেল বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে একই ভেন্যুতে মুখোমুখি হয়েছিল। সেই ম্যাচে ভারতকে ১০ উইকেটের ব্যবধানে হারিয়েছিল পাকিস্তান।

আরও পড়ুন: বিশ্বকাপে কাতারের স্বীকৃতি পায়নি ইসরায়েল, টিকিট মিলবে ফিলিস্তিন নামে

সম্পর্কের টানাপড়েনে বিশ্বকাপ, চ্যাম্পিয়ন্স ট্রফি কিংবা এশিয়া কাপের মতো বড় বড় ইভেন্ট ছাড়া এখন আর দেখাও যায় না এই দুই চিরপ্রতিদ্বন্দ্বীর লড়াই। আর তাই এশিয়া কাপের মঞ্চে দেশ দুটির দ্বৈরথ দেখতে অধীর অপেক্ষায় গোটা বিশ্ব। ইতোমধ্যে ঘোষিত এশিয়া কাপের সূচি বিশ্লেষণে যা দেখা যাচ্ছে, তাতে সমর্থকদের জন্য বড় সারপ্রাইজই অপেক্ষা করতে যাচ্ছে। ফাইনালের আগে অন্তত দু’বার দল দুটির মুখোমুখি হওয়ার সম্ভাবনা রয়েছে। এটা বেড়ে হতে পারে তিনবারও।

সুপার ফোরের শীর্ষ দুই দল খেলবে ফাইনালে। সেখানে যদি শীর্ষ দুই দল হয় ভারত আর পাকিস্তান, তাহলে আগামী ১১ সেপ্টেম্বর দুই সপ্তাহের ব্যবধানে তিন বার মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী। গেল বিশ্বকাপের পর থেকে যেমন ফর্মে আছে দুই দল, এমন কিছু হয়ে গেলেও অবাক হওয়ার কিছু থাকবে না।

এদিকে, পাক-ভারত ম্যাচকে ঘিরে এশিয়ান ক্রিকেট কাউন্সিল এবং আয়োজক শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডও নানা পরিকল্পনা নিয়ে রেখেছে। তাদের প্রত্যাশা, এই ম্যাচে গ্যালারি থাকবে পরিপূর্ণ। এ ছাড়া সর্বাধিক টিআরপি পেতে প্রথম ম্যাচটির দিনক্ষণও ঠিক করা হয়েছে ভারতের সাপ্তাহিক বন্ধের দিন রোববার।


সর্বশেষ সংবাদ