খুবির ভলিবল প্রতিযোগিতা

ছাত্রদের চ্যাম্পিয়ন বাংলা, ছাত্রীদের ডেভেলপমেন্ট স্টাডিজ

খুবির ভলিবল প্রতিযোগিতা চ্যাম্পিয়নরা
খুবির ভলিবল প্রতিযোগিতা চ্যাম্পিয়নরা  © টিডিসি ফটো

খুলনা বিশ্ববিদ্যালয়ে (খুবি) ৮ম আন্তঃডিসিপ্লিন ভলিবল প্রতিযোগিতায় ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন ছাত্রদের বাংলা ডিসিপ্লিন ও ছাত্রীদের ডিভেলপমেন্ট স্টাডিজ ডিসিপ্লিন। আজ সোমবার( ১৪ মার্চ) বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে অনুষ্ঠিত হয়।

সকালে অনুষ্ঠিত ছাত্রীদের ফাইনাল খেলায় গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনকে ২-১ সেটে হারিয়ে ডেভেলপমেন্ট স্টাডিজ ডিসিপ্লিন চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। অপরদিকে দুপুরে অনুষ্ঠিত ছাত্রদের ফাইনাল খেলায় সয়েল ওয়াটার এন্ড এনভায়রনমেন্ট ডিসিপ্লিনকে ২-০ সেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে বাংলা ডিসিপ্লিন।

ফাইনাল খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন। উৎসবমুখর পরিবেশে এই টুর্নামেন্ট শেষ হওয়ায় তিনি সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শারীরিক শিক্ষা চর্চা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. আহসান হাবীব।

এ সময় সংশ্লিষ্ট ডিসিপ্লিনের প্রধান, টিম ম্যানেজার, শিক্ষক ও শিক্ষার্থীসহ বিপুল সংখ্যক দর্শকের উপস্থিতিতে আনন্দ-উল্লাসে দু’টি ডিসিপ্লিনের ফাইনাল খেলা উপভোগ্য হয়ে ওঠে।


সর্বশেষ সংবাদ