টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ, নেই মুশফিক

মুশফিকুর রহিম
মুশফিকুর রহিম  © ফাইল ছবি

আজ বৃহস্পতিবার বিকাল ৩টায় সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচে আফগানিস্তানের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। মিরপুরের শেরেবাংলায় টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় টাইগার অধিনায়ক মাহমুদউল্লাহ।

দলে দুটি পরিবর্তনের কথা জানিয়েছেন মাহমুদউল্লাহ। টি-টোয়েন্টি অভিষেক ঘটছে ইয়াসির আলীর। এই ম্যাচ দিয়ে আন্তর্জাতিক অভিষেক হবে মুনিম শাহরিয়ারের।

আরও পড়ুন: আফগানিস্তান বিপক্ষে প্রথম টি-২০ আজ

এদিকে, সিরিজের প্রথম টি-টোয়েন্টি মাঠে গড়ানোর আগে ছিটকে গেছেন বাংলাদেশের অভিজ্ঞ ব্যাটার মুশফিকুর রহিম। খেলা শুরু হওয়ার দুই ঘণ্টা আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

আরও পড়ুন: ভারত-ইংল্যান্ডকে টপকে শীর্ষে বাংলাদেশ

এর আগে আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টির সাতটি ম্যাচ খেলেছে বাংলাদেশ। যেখানে হেরেছে ৪টিতেই আর বাংলাদেশ জিতেছে দুটিতে। আর একটি ম্যাচে জিতেছে বৃষ্টি।

অবশ্য স্বস্তির কথা সবশেষ ম্যাচে জয় নিয়ে মাঠ ছেড়েছে বাংলাদেশ। আফগান জুজু কাটিয়ে উঠার এটাও আরেকটা সুযোগ। ওয়ানডে সিরিজ ২-১ এ জিতে আত্মবিশ্বাসটাও বাড়িয়ে নিয়েছে টাইগাররা।

আরও পড়ুন: সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল মেডিকেল ছাত্রের

বাংলাদেশ দল: মাহমুদউল্লাহ (অধিনায়ক), লিটন দাস, সাকিব আল হাসান, নাসুম আহমেদ, ইয়াসির আলী, মুনিম শাহরিয়ার, আফিফ হোসেন, মেহেদী হাসান, মোহাম্মদ নাঈম, শরীফুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান।


সর্বশেষ সংবাদ