‘মাইনর’ স্ট্রোক করেছেন তামিমের ভাই নাফিস ইকবাল

তামিম ইকবালের সঙ্গে নাফিস ইকবাল
তামিম ইকবালের সঙ্গে নাফিস ইকবাল  © ফাইল ফটো

বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক ব্যাটসম্যান, জাতীয় দলের লজিস্টিকস ম্যানেজার ও সাবেক অধিনায়ক তামিম ইকবালের ভাই নাফিস ইকবাল স্ট্রোক করেছেন। গুরুতর অসুস্থ অবস্থায় বিকেল ৪টার দিকে তাকে ঢাকা নিয়ে আসা হয়েছে।

শুক্রবার (৫ জুলাই) ভোরে বন্দর নগরীতে নিজের বাসায় অসুস্থ হলে সেখানে পরীক্ষায় স্ট্রোকের বিষয়টি নিশ্চিত হলে তাকে ঢাকায় পাঠানো হয়।

জানা গেছে, গত কয়েকদিন ধরে অসুস্থ বোধ করছিলেন নাফিস। তবে আজ তার অবস্থার অবনতি হলে প্রথমে চট্টগ্রামের এক হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে এয়ার অ্যাম্বুলেন্সের মাধ্যমে ঢাকায় আনা হয়েছে। নাফিসকে ঢাকায় বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হবে।

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিস চৌধুরী বলেন, নাফিসের মাইনর স্ট্রোক হয়েছে। এয়ার অ্যাম্বুলেন্সে করে চট্টগ্রাম থেকে ঢাকায় আনা হচ্ছে। তাকে বাংলাদেশ স্পেশেলাইজড হাসপাতালের ভর্তি করা হবে।

তার অসুস্থতার খবর জানিয়ে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের কিউরেটর জাহিদ রেজা বাবু ফেসবুকে লিখেছেন, ‘তামিম ইকবালের বড় ভাই সাবেক জাতীয় দলের খেলোয়াড়, বাংলাদেশ দলের লজিস্টিক ম্যানেজার নাফিস ইকবাল অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন। আল্লাহ তাকে দ্রুত সুস্থতা দান করুক। আমিন।’

২০২২ সাল থেকে জাতীয় দলের ম্যানেজারের দায়িত্বে ছিলেন নাফিস। পরে তাকে করা হয় লজিস্টিকস ম্যানেজার। বাংলাদেশের হয়ে ১১টি টেস্ট ও ১৬টি ওয়ানডে খেলার অভিজ্ঞতা আছে নাফিসের।

আন্তর্জাতিক ক্যারিয়ার তেমন বড় করতে পারেননি তিনি। ২০০৩ সালে ওয়ানডেতে অভিষিক্ত এই খেলোয়াড় শেষ ওয়ানডে খেলেন ২০০৫ সালে। আর ২০০৪ সালের অক্টোবরে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট অভিষেক হওয়া নাফিস শেষ টেস্ট খেলেন ২০০৬ সালে।

 

সর্বশেষ সংবাদ