আইপিএলের মাঝপথে হঠাৎ দেশে ফিরলেন মুস্তাফিজ

মুস্তাফিজুর রহমান
মুস্তাফিজুর রহমান  © সংগৃহীত

আইপিএলে চেন্নাইয়ের হয়ে খেলতে নেমে বাংলাদেশের ‘কাটারমাস্টার’খ্যাত মুস্তাফিজুর রহমানের কাছে যতটুকু চাওয়া ছিল, তার চেয়ে বেশিই করেছেন তিনি। একাদশে সুযোগ পেয়ে সুযোগটা ভালোভাবেই কাজে লাগিয়েছেন তিনি। তবে আইপিএলের মাঝপথে হঠাৎ দেশে ফিরে এসেছেন মুস্তাফিজুর রহমান। 

মঙ্গলবার (২ এপ্রিল) রাতে বাংলাদেশে পা রাখেন তিনি। আইপিএলে চেন্নাই সুপার কিংসের পরবর্তী ম্যাচের আগেই ফ্র্যাঞ্চাইজি দলটির সঙ্গে পুনরায় যোগ দেবেন তিনি।

জানা যায়, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের ভেন্যু যুক্তরাষ্ট্রের ভিসার প্রক্রিয়া সম্পন্ন করতে জরুরি ভিত্তিতে দেশে ফিরে এসেছেন মুস্তাফিজুর রহমান। সব ঠিক থাকলে আইপিএলে চেন্নাই সুপার কিংসের পরবর্তী ম্যাচের আগেই ফ্র্যাঞ্চাইজি দলটির সঙ্গে যোগ দেবেন জাতীয় দলের এই বাঁহাতি পেসার।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হবে আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজে। এ দুই দেশের ভিসা পেতে আগামী বৃৃহস্পতিবার বায়োমেট্রিক হবে বাংলাদেশ দলের সম্ভাব্য স্কোয়াডে থাকা ক্রিকেটারদের। যে তালিকায় নিশ্চিতভাবে থাকবেন মুস্তাফিজ। এদিন স্কোয়াডের সম্ভাব্য সব ক্রিকেটারকে থাকতে হবে ভিসা কাজের জন্য।

চলমান আইপিএলে চেন্নাই সুপার কিংসের জার্সিতে খেলছেন তিনি। ইতোমধ্যেই তিন ম্যাচে ফিজের শিকার ৭ উইকেট। আইপিএলের উদ্বোধনী ম্যাচে ২৯ রানে ৪ উইকেট নিয়ে ম্যাচসেরাও হয়েছেন বাংলাদেশের তারকা এই ক্রিকেটার।

 

সর্বশেষ সংবাদ