আমরা পারিবারিকভাবে আ. লীগের রাজনীতি করি: সাকিবের বাবা

সাকিব ও তার বাবা মাশরুর
সাকিব ও তার বাবা মাশরুর  © ফাইল ছবি

সাকিবের বাবা মাশরুর রেজা কুটিল জানিয়েছ, আমরা পারিবারিকভাবে অনেক আগে থেকে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। ২০১৮ সালের নির্বাচনে আমি নৌকার পক্ষে কাজ করেছিলাম।

মঙ্গলবার (২৮ নভেম্বর) জেলা আওয়ামী লীগের কার্যালয়ে বর্ধিত সভায় রাজনীতির সঙ্গে নিজেদের পারিবারিক সম্পর্কের কথাও স্পষ্ট করেন তিনি।

মাশরুর রেজা বলেন, এবার আমার ছেলে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছে। আমি আওয়ামী লীগ ও দলের অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীদের কাছে সাকিবের পক্ষে কাজ করার জন্য অনুরোধ জানাচ্ছি। আপনারা সাকিবের পাশে থাকবেন। তার জন্য দোয়া করবেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি আ ফ ম আব্দুল ফাত্তাহর সভাপতিত্বে সভায় বক্তব্য দেন, কেন্দ্রীয় সদস্য নির্মল চ্যার্টাজি, জেলা সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু, সহসভাপতি আবু নাসের বাবলু ও সৈয়দ শরিফুল ইসলাম, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও সাবেক এমপি কামরুল লায়লা জলি, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খুরশিদ হায়দার টুটুল প্রমুখ। 

সভায় নির্মল চ্যার্টাজি বলেন, আগামী নির্বাচনে শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে নৌকা প্রতীকে বিজয়ী করে  সংসদে পাঠাতে হবে। সাইফুজ্জামান শিখর মাগুরা-১ আসনকে একটি সাজানো বাগান তৈরি করেছেন। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন মাগুরা-১ ও মাগুরা-২ আসনটিতে নৌকা প্রতীকের প্রার্থীদের বিজয়ী করতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি।

সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান সাকিবের বাবার উদ্দেশে বলেন, জাতীয় নির্বাচন কোনো পারিবারিক ব্যাপার নয়। দল তাঁকে মনোনয়ন দিয়েছে সে এখন দলীয় প্রার্থী। দলই তাঁর নির্বাচন করবে।


সর্বশেষ সংবাদ