মাঠের বাইরে মুস্তাফিজ, দিল্লির ওপর চটলেন ওমর সানী

মোস্তাফিজ ইস্যুতে দিল্লির ওপর চটলেন ওমর সানী
মোস্তাফিজ ইস্যুতে দিল্লির ওপর চটলেন ওমর সানী  © সংগৃহীত

বিশ্বের অন্যতম জনপ্রিয় টুর্নামেন্ট আইপিএলের ১৬তম আসর শুরু হয়েছে ১২ দিন আগে। চলমান আসরে ১৫টি ম্যাচ অনুষ্ঠিত হলেও অপেক্ষার অবসান ঘটছে না বাংলাদেশি ক্রিকেটভক্তদের। মুস্তাফিজকে ধরে রেখেছে দিল্লি ক্যাপিটালস। তবে দিল্লির একাদশে জায়গা হচ্ছে না মুস্তাফিজের। দলে না রাখায় এবার ক্ষোভ প্রকাশ ডালিউডের এক সময়কার জনপ্রিয় নায়ক ওমর সানীর। ব্যবসা নিয়ে ব্যস্ত থাকলেও ক্রিকেটের খোঁজখবরও রাখেন সানি।

সোমবার (১০ এপ্রিল) বিকেলে একটি পোস্ট করেছেন সানী। 

সেখানে তিনি লেখেন, ‘পৃথিবীর এক নম্বর ব্যাটার কিংবা বোলার হন কোন লাভ নেই। আইপিএলে তোমাকে বসিয়ে রাখবে ৯০ পারসেন্ট। এটা ওদের অহংকার যে বাঙালিদের আমরা বসিয়ে রেখেছি, নিজের দল হারবে তারপরও আমাদের প্লেয়ার নামাবে না।’

ab6809cb-1b4a-4521-8d57-de6e51f23964

‘আজকে থেকে তো আর খেলা দেখি না। সেই ইমরান খান, জাভেদ মিয়াঁদাদ, সুনীল গাভাস্কার, কপিল দেব, অ্যালান বর্ডার, মার্শাল, ব্রায়ান লারা, শচীন টেন্ডুলকারসহ আরও অনেককে খেলতে দেখেছি। এটি আমার ক্ষুদ্র অভিজ্ঞতা।’

আয়াল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শেষ হওয়ার পর গত ১ এপ্রিল এই বাঁহাতি পেসারকে চার্টার্ড ফ্লাইটে উড়িয়ে নেয় ফ্র্যাঞ্চাইজিটি। সেদিন রাতে টুর্নামেন্টে নিজেদের ম্যাচে লখনৌ সুপার জায়ান্টসের বিপক্ষে মাঠে নামে রিকি পন্টিংয়ের শিষ্যরা। সে ম্যাচের একাদশে জায়গা হয়নি মুস্তাফিজের।

এরপর গুজরাট টাইটান্স এবং রাজস্থান রয়্যালসের বিপক্ষেও ম্যাচ খেলেছে দিল্লি। এর কোনোটাইতেই মাঠে নামা হয়নি মুস্তাফিজের। বিষয়টা নিয়ে দিল্লির ওপর বেশ ক্ষুব্ধ বাংলাদেশি ভক্তরা। এবার মোস্তাফিজকে একাদশে না রাখার ইস্যুতে দলটির ওপর চটেছেন সানি। দিল্লির এমন কাণ্ডকে ‘অহংকার’ বলে মনে করছেন এই অভিনেতা।

এর আগে নিজেদের তৃতীয় ম্যাচে নামার আগে মুস্তাফিজের ছবি পোস্ট করেছিল দিল্লি। যার ক্যাপশনে লেখা হয়, ‘প্রপার ম্যাচ ডে ভাইবস ফিচার ফিজি।’ তবে সেই ম্যাচেও একাদশে সুযোগ মিলেনি টাইগার পেসারের। দিল্লির এমন আচরণে দর্শকরা বিরক্তি প্রকাশ করেছেন। সেখানে দিল্লি বাংলাদেশি দর্শকদের ‘আবেগ নিয়ে খেলছে’ বলে মন্তব্য করেছেন অনেকেই।


সর্বশেষ সংবাদ