আশরাফুলের রেকর্ড ভেঙে দিলেন লিটন দাস

আশরাফুলের রেকর্ড ভেঙে দিলেন লিটন দাস
আশরাফুলের রেকর্ড ভেঙে দিলেন লিটন দাস  © সংগৃহীত

আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয়টিতে টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ। বৃষ্টির কারণে আইরিশদের যথাসময়ে মাঠে গড়ায়নি, বৃষ্টির বাগড়ায় তিন ওভার কমিয়ে নিয়ে আনা হয়েছে ম্যাচের দৈর্ঘ্য। এদিকে ব্যাট করতে নেমে লিটন রনির ব্যাটে উড়ন্ত সূচনা পেয়েছে। টি-টোয়েন্টি ক্রিকেটে বাংলাদেশের হয়ে দ্রুততম অর্ধশতকের রেকর্ড এখন টাইগার ওপেনার লিটন কুমার দাস। ১৮ বলে এই অর্ধশতক তুলে নিয়েছেন এই ডানহাতি ব্যাটার। মোহাম্মদ আশরাফুলের ২০ বলে করেছিলেন হাফ সেঞ্চুরি।

আশরাফুলকে ছাড়িয়ে দ্রুততম ফিফটির রেকর্ড লিটনের

টি-টোয়েন্টি ক্রিকেটে বাংলাদেশের হয়ে দ্রুততম অর্ধশতকের রেকর্ডের মালিক ছিলেন মোহাম্মদ আশরাফুল। বাংলাদেশের প্রথম সুপারস্টারের এই রেকর্ড ভেঙে দিয়েছেন টাইগার ওপেনার লিটন কুমার দাস। আজ সাগরিকায় আয়ারল্যান্ডের বিপক্ষে দিতিত টি-টোয়েন্টিতে ১৮ বলে অর্ধশতক তুলে নিয়েছেন এই ডানহাতি ব্যাটার। আর তাতেই বনে গেছেন বাংলাদেশের সবচেয়ে দ্রুততম অর্ধশতক হাঁকানোর মালিক। 

টসের পরপরই ঝুম বৃষ্টির শুরু। ত্রিশ মিনিটের বৃষ্টির পর চট্টগ্রামের আকাশে রোদের ঝলকানি। সরানো হয় উইকেট ও এর আশেপাশের কভারও। বিসিবির পক্ষ থেকে জানানো হয়, মাঠ পরিচর্যার পর ৩টা ১৫ মিনিটে ম্যাচ শুরু হবে এবং ম্যাচটিতে ১৯ ওভার করে খেলবে দুই দল। কিন্তু এরপর আবারও সেই বৃষ্টির হানা। শেষ পর্যন্ত ৩টা ৪০ মিনিটে শুরু হয় খেলা। ম্যাচের দৈর্ঘ্য ৩ ওভার কমে দাড়ায় ১৭ ওভারে। 

এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৭ ওভারে বিনা উইকেটে ৯২ রান।  

বিস্তারিত আসছে.


সর্বশেষ সংবাদ