কুমিল্লার হয়ে বিপিএল মাতাতে আসলেন মঈন আলি

মঈন আলি
মঈন আলি  © সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্রথম পর্বের খেলা শেষ। এরই মধ্যে নির্ধারণ হয়ে গেল সেরা চারে থাকা দলগুলো। পাকিস্তানি ক্রিকেট বোর্ড ক্রিকেটারদের ২ ফেব্রুয়ারির মধ্যে বিপিএল ছাড়ার নির্দেশ দিলেও অনুমতি নিয়ে ১০ তারিখ পর্যন্ত কয়েকজন পাকিস্তানি ক্রিকেটার খেলেছেন। এদের মধ্যে অন্যতম মোহাম্মদ রিজওয়ান। ১০ ফেব্রুয়ারি এবারের বিপিএলে নিজের সব শেষ ম্যাচ খেলে পাকিস্তানের বিমান ধরেছেন তিনি। এরপরই শুক্রবার দিবাগত রাতে কুমিল্লা শিবিরে নতুন করে যোগ দিয়েছেন ইংলিশ ক্রিকেটার মঈন আলি।

কুমিল্লা ফ্র্যাঞ্চাইজি এক বিবৃতি দিয়ে মঈনের ঢাকায় পা খবর নিশ্চিত করেছে। এর আগে বৃহস্পতিবার গণমাধ্যমে কুমিল্লার সহকারী কোচ হুমায়ন কবীর রিজওয়ানের বদলি হিসেবে যে মঈন আলি ফিরছেন সে তথ্য নিশ্চিত করেছিলেন।

কুমিল্লার সাপোর্ট স্টাফের সেই সদস্য বলেছিলেন, ‘কালকে খেলার পর চলে যাবে রিজওয়ান। তার বিকল্প হিসেবে মঈন আলি আসবে। আগামী দু-একদিনের মধ্যে ইংল্যান্ডের এই অলরাউন্ডার আমাদের দলে চলে আসবে।’

আরও পড়ুন: ফিফা বর্ষসেরার লড়াইয়ে মেসি-এমবাপে-বেনজেমা

রিজওয়ান ছাড়াও বিপিএলে কুমিল্লার হয়ে এবারের মৌসুমে মাঠ মাতিয়েছেন খুশদিল শাহ, আবরার আহমেদ, নাসিম শাহ এবং হাসান আলী। এছাড়া টুর্নামেন্টের বাকি অংশের ম্যাচ খেলতে দলের সঙ্গে যোগ দিয়েছেন আন্দ্রে রাসেল ও সুনীল নারিন।

কুমিল্লা দলের সঙ্গে রয়েছেন ওয়েস্ট ইন্ডিজের আরো দুই ক্রিকেটার জনসন চার্লস ও চ্যাডউইক ওয়ালটন। তারা বিপিএলের শেষ পর্যন্ত থাকবেন বলেই আশাবাদী কুমিল্লার টিম ম্যানেজমেন্ট।

বিপিএলের শুরুটা তেমন ভালো হয়নি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। প্রথম তিন ম্যাচ হেরে যায় তারা। এরপর টানা জয়ে নবম আসরে দ্বিতীয় দল হিসেবে কোয়ালিফায়ার নিশ্চিত করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।


সর্বশেষ সংবাদ