বাংলাদেশকে ক্রিশ্চিয়ানো রোনালদোর সালাম

ক্রিশ্চিয়ানো রোনালদো
ক্রিশ্চিয়ানো রোনালদো

পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর পায়ের জাদুতে মুগ্ধ ফুটবল ভক্তরা। সারা বিশ্বের ন্যায় বাংলাদেশেও অগণিত ভক্ত রয়েছে আন্তর্জাতিক ফুটবলে সর্বোচ্চ গোল করা এই ফুটবলারের।

বর্তমান বিশ্বের সেরা ফুটবলার কে- এমন প্রশ্ন করা হলে লিওনেল মেসির সঙ্গে কেবল ক্রিশ্চিয়ানো রোনালদোর নামই বলবেন সমর্থকরা। সময়ের অন্যতম সেরা এই ফুটবলারের মুখে এবার বাংলাদেশের নাম শোনা গেল। শুধু কি তাই, বাংলাদেশকে সালামও জানিয়েছেন তিনি।

ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড থেকে রেকর্ড মূল্যে সৌদি ক্লাব আল নাসেরে পাড়ি জমিয়েছেন সিআর সেভেন খ্যাত ক্রিশ্চিয়ানো রোনালদো। এবার সৌদি আরব রোনালদোর সঙ্গে সাক্ষাৎ করেছেন বাংলাদেশি এক ভক্ত।

ওই ভক্তের সঙ্গে সাক্ষাতের সময়ই এক ভিডিও বার্তায় বাংলাদেশকে সালাম জানিয়েছেন রোনালদো। অমিতাভ দেবনাথ নামের বাংলাদেশি একটি পেজে ভিডিওটি পোস্ট করা হলে তা মুহুর্তেই ভাইরাল হয়। ৩৮ বছর বয়সী এই মহাতারকা ভিডিওটিতে বলছেন, 'আসসালামু আলাইকুম বাংলাদেশ।’

উল্লেখ্য, সৌদি প্রো লিগে আল নাসেরের জার্সি গায়ে প্রতিনিধিত্ব করছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। প্রথম দুই ম্যাচে গোলের দেখা না পেলেও তৃতীয় ম্যাচে টাইব্রেকার থেকে অভিষেক গোল করেছেন তিনি। আর পয়েন্ট টেবিলে শীর্ষেই অবস্থান করছে তার দল আল নাসের। ১৫ ম্যাচে পয়েন্ট টেবিলের এক নম্বরে থাকা আল নাসেরের সংগ্রহ ৩৪ পয়েন্ট।

 


সর্বশেষ সংবাদ