রিয়ালে নিজের ২০০তম ম্যাচে গোল করে সেরা ভিনিসিয়াস

রিয়াল মাদ্রিদে নিজের ২০০তম গোলের দিনে ভিনি
রিয়াল মাদ্রিদে নিজের ২০০তম গোলের দিনে ভিনি  © সংগৃহীত

লা লিগায় দুর্দান্ত জয়ের দেখা পেল রিয়াল মাদ্রিদ। ভ্যালেন্সিয়ারকে ২-০ ব্যবধানে হারিয়েছে কার্লো আনচেলত্তির দল। গোল করেছেন মার্কো আসেনসিও ও ভিনিসিয়ুস জুনিয়র। রিয়াল মাদ্রিদের হয়ে ২০০তম ম্যাচে গোল করে ম্যান অফ দা ম্যাচ ও হয়েছে ভিনি।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) ভ্যালেন্সিয়ার বিপক্ষে মাঠে নামে রিয়াল মাদ্রিদ। গুরুত্বপূর্ণ এই ম্যাচে দারুণ জয় তুলে নিয়ে পয়েন্ট টেবিলে বার্সেলোনার কাঁধে নিঃশ্বাস ফেলছে বেনজেমা-ভিনিরা।

প্রথমার্ধে কোনো গোলের দেখা না পেলেও দ্বিতীয়ার্ধে দুই মিনিটের ব্যবধানে দুই গোলে দারুণ জয় পায় বর্তমান চ্যাম্পিয়নরা।

ম্যাচের বেশিরভাগ সময় দাপট দেখায় রিয়াল। বিরতির আগে অ্যান্টনিও রুডিগারের একটি গোল ভিএআরে বাতিল হয়, গোলটি বিল্ডআপের সময় বেনজেমা ফাউল করেন। বিরতির পর শক্তিশালী হয়ে ঘুরে দাঁড়ায় রিয়াল। দুই মিনিটে করে দুটি গোল। ৫২ মিনিটে আসেনসিওর বাঁকানো শট উঁচু কোণাকুনি হয়ে জালে জড়ায়। কাউন্টার অ্যাটাক থেকে ব্যবধান দ্বিগুণ করেন ভিনি।

ছবি : সংগৃহীত

কার্লো আনচেলত্তির দলের এই জয় ম্লান হয়েছে এডার মিলিতাও বেনজেমা ইনজুরি নিয়ে মাঠ ছাড়ার কারণে। ম্যাচের শেষ ১৮ মিনিট ১০ জন নিয়ে খেলতে হয়েছে ভ্যালেন্সিয়াকে। ভিনিসিউসকে ভয়ঙ্কর ট্যাকেল করে পুলিস্তা সরাসরি লাল কার্ড দেখেন।

আরও পড়ুন: বাংলাদেশে আমাাদের সমর্থন আছে জেনে আমি গর্বিত: মেসি

তবে এই ম্যাচে দ্বিতীয়ার্ধে চোট পেয়ে মাঠ ছাড়েন রিয়ালের তারকা ফুটবলার করিম বেনজেমা। তবে তাঁর চোট খুব একটা গুরুতর নয় বলেই জানিয়েছেন রিয়ালের কোচ আনসেলোত্তি। তিনি জানিয়েছেন, করিম বেনজেমার চোট খুব একটা গুরুতর নয়। আমাদের মেডিক্যাল টিপ পুরো বিষয়টা দেখছে। তবে পরের ম্যাচে অর্থাৎ রবিবার রিয়াল মালোর্কার বিরুদ্ধে খেলতে পারবে না বেনজেমা। 

এই জয়ে ১০ ম্যাচে ১৪ জয় ও ৩ ড্রয়ে ৪৫ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দুই নম্বর অবস্থানে আছে রিয়াল। আর সমান ম্যাচে ১৬ জয় ও ২ ড্রয়ে বার্সেলোনার পয়েন্ট ৫০।


সর্বশেষ সংবাদ