বিদায় বাংলাদেশ, প্রথমবারের মতো বিপিএল দারুণ অভিজ্ঞতা: নাসিম

নাসিম শাহ
নাসিম শাহ  © সংগৃহীত

চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলতে বাংলাদেশে এসেছিলেন পাকিস্তানের তারকা পেসার নাসিম শাহ। কুমিল্লার টিম হোটেল ছেড়ে এখন পাকিস্তানের পথে নাসিম। মাত্র ৩ ম্যাচ খেলা নাসিম এবার যাচ্ছেন নিজ দেশের পিএসএলে। বাংলাদেশকে বিদায় বলতে গিয়ে জানালেন, দারুণ সব অভিজ্ঞতা ও উপভোগের কথা। 

নিজের ভেরিফাইড টুইটারে নাসিম লিখেছেন, ‘বিদায় বাংলাদেশ! প্রথমবারের মতো বিপিএলে খেলাটা দারুণ এক অভিজ্ঞতা ছিল। প্রতিটি মুহূর্ত উপভোগ করেছি। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পরবর্তী ম্যাচগুলোর জন্য শুভকামনা রইলো। শিগশিগরই দেখা হবে।’

নাসিম যে তিন ম্যাচ খেলেছেন সেই তিনটি ম্যাচেই জয় পেয়েছে কুমিল্লা। চলতি আসরে ৯টি ম্যাচের ৬টিতেই জিতেছে তারা, এরই মধ্যে প্লে-অফও নিশ্চিত করে ফেলেছে দলটি।

আরও পড়ুন: রোনালদোকে টপকে ইউরোপের সেরার মুকুট মেসির

কুমিল্লার জার্সিতে নিজের প্রথম বিপিএল মাতাতে এসেছিলেন নাসিম। মাত্র ৩ ম্যাচ খেলা নাসিম শাহ শিকার করেন ৭ উইকেট। অভিষেক ম্যাচেই নাসিম শাহ’র ৪-০-১২-৪; এখন পর্যন্ত এবারের বিপিএলের সেরা তিন বোলিং ফিগারের একটি। তার গতি, মুভমেন্ট ও বাউন্সের কাছেই কুপোকাত হয়ে যায় ঢাকা ও খুলনার ব্যাটাররা।

এখন পর্যন্ত ৮ ম্যাচ খেলা কুমিল্লা ৬ জয় নিয়ে আছে পয়েন্ট টেবিলের তিনে। শুধু নাসিমই নয় শেষদিকে মোহাম্মদ রিজওয়ান, খুশদিল শাহ ও আবরার আহমেদকে হারাচ্ছে কুমিল্লা।


সর্বশেষ সংবাদ