সাকিবের বাবার নাম ভুল, এটা সম্পূর্ণ বাইরের ব্যাপার: বিসিবি

সাকিব আল হাসান
সাকিব আল হাসান  © সংগৃহীত

শেয়ারবাজারে ব্যবসার জন্য মোনার্ক হোল্ডিংসের যে অফিসিয়াল নথি রয়েছে, তাতে নিজের বাবার নাম ভুল করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সেই নথিতে দেখা যায়, সাকিবের বাবার নাম কাজী আবদুল লতিফ লেখা রয়েছে। অথচ সাকিবের বাবার নাম খন্দকার মাশরুর রেজা। এ ব্যাপারে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী সুজন বলেন, এটা সম্পূর্ণ ক্রিকেটের বাইরের ব্যাপার।

সুজন আরও বলেন, আপনারা যাকে (সাকিব) নিয়ে বলছেন তিনি নিজেও এখন দেশের বাইরে আছেন, আমি যতটুকু জানি। এ বিষয়গুলো তো আমাদের কাছে সেভাবে আসে না। আপনারা যেভাবে শুনেছেন আমরাও সেভাবে শুনেছি। এ মুহূর্তে এটা নিয়ে আমার পক্ষে কিছু বলা সম্ভব না।

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলতে সাকিব এখন অবস্থান করছেন ওয়েস্ট ইন্ডিজের গায়ানাতে। 

আরও পড়ুন: রুবেলের সঙ্গে টেস্ট থেকে অবসরে আরও এক পেসার

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে সংযুক্ত আরব আমিরাতে পাকিস্তান ও নিউজিল্যান্ডের সঙ্গে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। ৭ অক্টোবর থেকে শুরু হতে যাওয়া এই সিরিজের ফাইনাল অনুষ্ঠিত হবে ১৪ অক্টোবর। এই সিরিজে থাকছেন না সাকিব।
 
এ ব্যাপারে বিসিবি প্রধান নির্বাহী বলেন, সাকিবের থাকা না থাকা নিয়ে কোনো আপডেট নেই। আগেও বলেছি তাকে আমরা এনওসি দিয়েছি অনেক আগেই, বাইরের একটি ফ্র্যাঞ্চাইজি লিগ খেলার জন্য। যেহেতু এটা আমাদের হুট করে নেওয়া সিদ্ধান্ত যে, একটা ট্যুর করব, সেক্ষেত্রে তাকে সিরিজে রাখা হবে কিনা, সেটা টিম ম্যানেজমেন্ট সিদ্ধান্ত


সর্বশেষ সংবাদ