দুরারোগ্য রোগে ভুগছিল হলিক্রসে মারা যাওয়া সেই ছাত্রী

শ্যারেন সুসান্ন মল্লিক
শ্যারেন সুসান্ন মল্লিক  © সংগৃহীত

রাজধানীর হলিক্রস কলেজের নবম শ্রেণির এক ছাত্রী মারা গেছে। তার নাম শ্যারেন সুসান্ন মল্লিক। আজ রবিবার সকালে কলেজে অ্যাসেম্বলি চলার সময় অসুস্থ হয়ে পড়লে তাকে পার্শ্ববর্তী বেসরকারি একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানেই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ছাত্রীর পরিবার এবং ওই কলেজ কর্তৃপক্ষ জানিয়েছে, মেয়েটি  দুরারোগ্য রোগে ভুগছিল।

ছাত্রীর বাবা কাজল ডোমেনিক মল্লিক বলেন, ২০১৯ সাল থেকে তার মেয়ে দুরারোগ্য রোগে ভুগছিল। এ জন্য তার মেয়ের জীবন অনিশ্চয়তার মধ্যে ছিল।

ছাত্রীর মৃত্যুকে খুবই দুঃখের বিষয় উল্লেখ করে হলিক্রসের সহকারী প্রধান শিক্ষক সিস্টার কল্পনা বলেন, ছাত্রীটি অসুস্থ ছিল। তার বাবা-মাও জানেন, এই রোগ থেকে ভালো হওয়া সম্ভব নয়। আজ সকালে অ্যাসেম্বলি চলার সময় সে অসুস্থ হয়ে পড়লে সঙ্গে সঙ্গে কলেজ সংলগ্ন একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে ছাত্রীটিকে সুস্থ করার জন্য চিকিৎসকেরাও চেষ্টা করেছিলেন। কিছুক্ষণের মধ্যে ছাত্রীটির বাবা-মাও চলে আসেন। তাঁর বাবা-মার সামনেই চিকিৎসক ছাত্রীকে মৃত ঘোষণা করেন।

ঢাকা জেলা শিক্ষা কর্মকর্তা মো. আবদুল মজিদ বলেন, প্রাথমিকভাবে তারা যতটুকু জেনেছেন মেয়েটি আগে থেকেই অসুস্থ ছিল। কলেজ থেকে জানানো হয়েছে ভারত থেকে মেয়েটিকে চিকিৎসাও করানো হয়েছিল। ঘটনাস্থলে একজন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে পাঠানো হয়েছে।

এদিকে, খবর পেয়ে পুলিশ হলিক্রস কলেজে যায়। তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান বলেন, সেখানে গিয়ে তারা জানতে পারেন ছাত্রীটি দুরারোগ্য রোগে ভুগছিল।


সর্বশেষ সংবাদ