মতিঝিল আইডিয়ালের গভর্নিং বডি নির্বাচনের ফল ঘোষণা, বিজয়ী ১০ প্রার্থী

মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ
মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ  © সংগৃহীত

রাজধানীর মতিঝিলের আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির ২০২৪ সেশনের নির্বাচনে ১০ জন জয়ী হয়েছেন। ভোটে আটটি পদের বিপরীতে লড়েছিলেন ৩৩ প্রার্থী। শুক্রবার (১৯ এপ্রিল) সকাল ১০টায় প্রতিষ্ঠানটিতে ভোট গ্রহণ শুরু হয়ে বিরতিহীনভাবে চলে বিকেল ৪টা পর্যন্ত। গণনা শেষে রাতে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়।

নির্বাচনে দাতা সদস্য পদে নির্বাচিত হয়েছেন কাজী রাজীব উদ্দিন আহমেদ চপল। সাধারণ অভিভাবক সদস্য (উচ্চ মাধ্যমিক স্তর) পদে মো. শাখাওয়াৎ হোসেন ও মো. আমজাদ হোসেন।

এছাড়াও সাধারণ অভিভাবক সদস্য (মাধ্যমিক স্তর) পদে শিব্বির আহমদ ও মোহাম্মদ আলী, সাধারণ অভিভাবক সদস্য (প্রাথমিক স্তর) পদে মো. শাহাদাৎ ঢালী, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে ফাহমিদা আক্তার, সাধারণ শিক্ষক সদস্য (কলেজ শাখা) পদে মোহাম্মদ ফেরদাউস, সাধারণ শিক্ষক সদস্য (স্কুল শাখা) পদে মহি উদ্দিন এবং সংরক্ষিত মহিলা শিক্ষক সদস্য পদে উম্মে ফাতিমা নির্বাচিত হয়েছেন।

নির্বাচনকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে মারামারি ঘটনার খবর পাওয়া গেছে। এতে আহত হয়েছেন তিন জন। এরমধ্যে একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাত ১০টার দিকে গভর্নিং বডির নির্বাচনকে সামনে রেখে ক্যাম্প প্রস্তুত করতে স্কুলের সামনে সমবেত হন বিভিন্ন প্রার্থী এবং সমর্থকরা। এ সময় প্রাথমিক শাখার দুই প্রার্থী এবং সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি ও পরে হাতাহাতির ঘটনা ঘটে। আহত হন গর্ভনিং বডির সাবেক সদস্য সাইফুল ইসলাম, প্রাইমারি শাখার প্রার্থী তাহের সরকার দুলুসহ ৩ জন।

আহত সাইফুল ইসলামের বলেন, আগের কমিটির অনিয়ম এবং দুর্নীতি নিয়ে কথা বলায় পরিকল্পিতভাবে আমাদের উপর হামলা চালিয়েছে। এ ঘটনায় আমরা আইনি ব্যবস্থা নিব।

 

সর্বশেষ সংবাদ