ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের ফাজিল পরীক্ষার চার বর্ষের ফল প্রকাশ

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়
ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়  © লোগো

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ফাজিল (স্নাতক) অনার্স ১ম, ২য়, ৩য় ও ৪র্থ বর্ষ পরীক্ষা-২০২১ এর ফলাফল প্রকাশ করা হয়েছে। আজ সোমবার দুপুরে ভিসি অফিস কক্ষে বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক এ. কে. এম. আক্তারুজ্জামান এই ফলাফল ভিসি অধ্যাপক ড. মুহাম্মদ আব্দুর রশীদের হাতে হস্তান্তর করেন।

ফাজিল (স্নাতক) অনার্স পরীক্ষা ফলাফল প্রকাশ উপলক্ষ্যে ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মুহাম্মদ আব্দুর রশীদ বলেন, সেশনজটের বৃত্ত থেকে বেরিয়ে আসছে ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়। পরীক্ষা নেওয়ার পর দ্রুত সময়ের মধ্যে ফলাফল প্রকাশ করা হয়েছে।

পরীক্ষার ফলাফল হস্তান্তরের সময় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মুহাম্মদ আবুল কালাম আজাদ, ট্রেজারার জনাব এস. এম. এহসান কবীর, রেজিস্ট্রার ড. মোহাম্মদ কামরুল ইসলামসহ পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরের সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৭ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে ১০ অক্টোবর পর্যন্ত দেশব্যাপী ফাজিল (স্নাতক) অনার্স ১ম, ২য়, ৩য় ও ৪র্থ বর্ষ পরীক্ষা অনুষ্ঠিত হয়। ফাজিল (স্নাতক) অনার্স পাসের হার ১ম বর্ষে ৮৭ দশমিক ৯৬ শতাংশ, ২য় বর্ষে ৯৪ দশমিক ৬২ শতাংশ, ৩য় বর্ষে ৯১ দশমিক ২৩ শতাংশ এবং ৪র্থ বর্ষে ৯৭ দশমিক ৩৬ শতাংশ। পরীক্ষার ফলাফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাবে।


সর্বশেষ সংবাদ