মেরিটাইম বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় সেরাদের সেরা যারা

বঙ্গবন্ধু মেরিটাইম বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ
বঙ্গবন্ধু মেরিটাইম বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ  © ফাইল ফটো

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম বিশ্ববিদ্যালয়ের ২০২২-২৩ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। গত সোমবার (১৫ মে) বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হয়। 

ফলাফলে মেরিটাইম গভর্ন্যান্স এন্ড পলিসি অনুষদে মেধাতালিকায় প্রথম স্থান অর্জন করেছেন শিসরাত জাহান, দ্বিতীয় হয়েছে তাহসিন মাহমুদ তামান্না  এবং তৃতীয় হয়েছে সাজিয়া আফরিন চৌধুরী রাকিয়া। 

এছাড়াও শিপিং এ্যাডমিনিস্ট্রেশন অনুষদে প্রথম স্থান অর্জন করেছেন রামিসা আনজুম, দ্বিতীয় হয়েছে রিয়াদ ইসলাম  এবং তৃতীয় হয়েছে জোহরা আক্তার জবা।

বিশ্ববিদ্যালয়ের আর্থ এন্ড ওশান সায়েন্স অনুষদে প্রথম স্থান অর্জন করেছেন রাহনুমা হক, দ্বিতীয় হয়েছে মো. বিপুল আহমেদ এবং তৃতীয় হয়েছে রাইয়ান সিদ্দিক পর্ব এবং ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি অনুষদে প্রথম স্থান অর্জন করেছেন সৌরভ সরকার, দ্বিতীয় হয়েছে মোসতারিন আহমেদ ও তৃতীয় হয়েছে আবরার মাহমুদ। 

তবে, এখনও কোনও অপেক্ষা  তালিকা প্রকাশ করা হয়নি। সবকিছু ঠিক থাকলে বিশ্ববিদ্যালয়ের ভর্তি কার্যক্রম ২১ মে হতে ২০ জুন ২০২৩ চলবে।

এর আগে গত ৭-৮ এপ্রিল দুই দিনব্যাপী ৪টি অনুষদের ৫টি বিভাগে ২০০ আসনের বিপরীতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এরমধ্যে মেরিটাইম গভর্ন্যান্স এন্ড পলিসি অনুষদে ৪০ জন, শিপিং এ্যাডমিনিস্ট্রেশন অনুষদে ৪০ জন, আর্থ এন্ড ওশান সায়েন্স অনুষদে ৮০ জন এবং ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি অনুষদে ৪০ জনকে নিয়ে ভর্তির মেধাতালিকা প্রকাশ করা হয়। এরমধ্যে এন্ড ওশান সায়েন্স অনুষদের ওশান সায়েন্স বিভাগে ৪০ ও মেরিন ফিশারিজ বিভাগে ৪০টি আসন রয়েছে।


সর্বশেষ সংবাদ