গোপনে ইবি ছাত্রীর গোসলের ভিডিও করা যুবক গ্রেফতার

সাগর
সাগর  © টিডিসি ফটো

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) দ্বিতীয় বর্ষের এক ছাত্রীর গোসলের গোপন ভিডিও ধারণ করার অভিযোগে সাগর নামে এক যুবককে (২০) আটক করেছে পুলিশ। আটককৃতকে পর্ণগ্রাফী নিয়ন্ত্রণ আইনের ৮ এর ১ ও ২ উপ ধারায় মামলা দিয়ে ঝিনাইদহ আমলী আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতার হওয়া সাগর ঝিনাইদহ জেলার শৈলকূপা উপজেলার শেখপাড়া গ্রামের সাজ্জাদ শেখের ছেলে।বুধবার (৩১ আগস্ট) বিকালে শৈলকূপা থানার ওসি আমিনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, অভিযুক্ত দোষ স্বীকার করেছে। তবে তার ফোন থেকে ভিডিও ডিলিট করায় ভিডিও পাওয়া যায়নি। ভিডিও রিকভার করতে এক্সপার্টরা কাজ করছেন।

আরও পড়ুনঃ গোপনে ইবি ছাত্রীর গোসলের ভিডিও ধারণ, ভূক্তভোগীর লিখিত অভিযোগ

এর আগে গত সোমবার রাত সাড়ে ৮টার দিকে ক্যাম্পাস পার্শ্ববর্তী শেখপাড়া বাজার সংলগ্ন এলাকায় একটি ভাড়া বাসায় গোপনে ইবি ছাত্রীর গোসলের ভিডিও ধারণের ঘটনা ঘটে। ওই ছাত্রী কেউ ভিডিও করছে বুঝতে পেয়ে চিৎকার করলে পালিয়ে যায়। এ ঘটনার পরের দিন মঙ্গলবার সকালে ভিডিও উদ্ধার ও সুষ্ঠু বিচার দাবিতে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন ভূক্তভোগী এবং শৈলকূপা থানায় জিডি করেন ভূক্তভোগী ছাত্রী।

জিডিতে অভিযুক্ত সন্দেহে সাগরকে ও দুইজন সাক্ষীর নাম উল্লেখ করা হয়। সাক্ষীরা হলেন, ঝিনাইদহ জেলার শৈলকূপা উপজেলার শেখপাড়া গ্রামের আশরাফুল ইসলামের পুত্র সাজ্জাদ ইসলাম রকি এবং আরশি। এরপর গতকাল বিকালে তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে শেলকূপা থানা পুলিশ। জিজ্ঞাসাবাদে অভিযুক্ত সাগর তার দোষ স্বীকার করে নেওয়ায় মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।


সর্বশেষ সংবাদ