স্বামীসহ ববি ছাত্রীকে শ্লীলতাহানি: ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা

রাতে শিক্ষার্থীদের সড়ক অবরোধ
রাতে শিক্ষার্থীদের সড়ক অবরোধ  © টিডিসি ফটো

বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) ম্যানেজমেন্ট বিভাগের চতুর্থ বর্ষের এক ছাত্রী তার স্বামীকে নিয়ে ঘুরতে গিয়ে শ্লীলতাহানির শিকার হয়েছেন। এ ঘটনায় স্থানীয় ইউপি সদস্যসহ ৩ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। এছাড়া অজ্ঞাতনামা আরও ২/৩ জনকে মামলার আসামি করা হয়েছে।

আজ বুধবার (১২ জানুয়ারি) সকালে বন্দর থানায় (সাহেবেরহাট) বাদী হয়ে মামলাটি করেন হামলার শিকার ওই ছাত্রীর স্বামী সোহাগ হাসান।

মামলার আসামিরা হলেন, বরিশাল সদর উপজেলার চরকাউয়া ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ড মেম্বার ও বিশ্ববিদ্যালয় সংলগ্ন কর্নকাঠি এলাকার বাসিন্দা সাইদুল আলম লিটন ও তার অনুসারী একই এলাকার বাসিন্দা জাহিদ হোসেন জয় এবং মাতুম মোল্লা।

মামলা সূত্রে জানা গেছে, ওই ছাত্রী তার স্বামীকে নিয়ে মঙ্গলবার রাতে বিশ্ববিদ্যালয় সংলগ্ন আনন্দবাজার এলাকায় ঘুরতে যান। এ সময় সাইদুল আলম লিটন ও তার অনুসারী জাহিদ হোসেন জয় এবং মাতুম মোল্লাসহ ৫-৬ জন যুবক ওই ছাত্রীকে উত্যাক্ত করেন। এ সময় সঙ্গে থাকা ওই ছাত্রীর স্বামী সোহাগ হাসান এর প্রতিবাদ জানালে আসামিরা তাকে মারধর করেন। স্বামীকে রক্ষা করতে গিয়ে মারধরের শিকার হন ছাত্রীও। এছাড়া আসামিরা ওই ছাত্রীর শ্লীলতাহানি করেন।

এ ঘটনায় বরিশাল-কুয়াকাটা মহাসড়ক কিছু সময়ের জন্য অবরোধও করে রাখেন শিক্ষার্থীরা। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

অপরদিকে আসামিদের স্বজনরা জানান, বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর সঙ্গে কথা কাটাকাটির জের ধরে সাইদুল আলম লিটন ও জাহিদ হোসেন জয়ের বাড়িতে শতাধিক শিক্ষার্থী হামলা চালান। এসময় ঘরের আসবাবপত্র ভাঙচুর করা হয়।

বন্দর থানার (সাহেবেরহাট) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান জানান, বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর শ্লীলতাহানি এবং তার স্বামীকে মারধরের অভিযোগ এনে থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারে পুলিশের একাধিক দল কাজ করছে।


সর্বশেষ সংবাদ