না ফেরার দেশে খুবির সাবেক শিক্ষার্থী আল আমিন

খুলনা বিশ্ববিদ্যালয়
খুলনা বিশ্ববিদ্যালয়  © ফাইল ফটো

খুলনা বিশ্ববিদ্যালয়ের রসায়ন ডিসিপ্লিনের সাবেক শিক্ষার্থী আল আমিন মোটর সাইকেল  সড়ক দুর্ঘটনায় মারা গেছেন।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর)  সকালে গাজী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।তিনি বিশ্ববিদ্যালয়ের ১৩ ব্যাচের শিক্ষার্থী ছিলেন।

জানা যায়, বুধবার রাতে আল আমিন ও তার বন্ধু মোটরসাইকেলে ঘুরতে বের হয়েছিলেন। চলন্ত ট্রাকের পেছনে তাদের গাড়ি যাচ্ছিলো। পথিমধ্যে হঠাৎ সামনে থাকা ট্রাক গতি কমিয়ে নিয়ে আসলে মোটরসাইকেলের চালকও গতি কমিয়ে নিয়ে। হঠাৎ পেছন থেকে একটা মোটরসাইকেল ধাক্কা দিলে চলন্ত ট্রাকের সাথে ধাক্কা খেয়ে মোটরসাইকেলসহ দুজন পড়ে যায়। চালকের হেলমেট থাকায় বড় ধরনের কোন ক্ষতি হয়নি। তবে পেছনে থাকা আল আমিন মাথায় গুরুতর আঘাত লাগে। পরে তাকে উদ্ধার করে গাজী মেডিকেলে কলেজ হাসপাতালে  ভর্তি করা হয়। সেখানের দায়িত্বরত চিকিৎসকেরা অপারেশন করেন। কিন্তু আজ সকালে তার মৃত্যু হয়।

আরও পড়ুন: ইতিহাস গড়তে যাচ্ছে ‘জয় বাংলা’ এনভায়রনমেন্টাল থিয়েটার

গাজী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক জানিয়েছেন, গতকাল রাতে মাথায় গুরুতর আঘাত নিয়ে  হাসপাতালে ভর্তি করা হয় আল আমিনকে। তার মাথার হাড় ভেঙে গিয়েছিল। রোগীর অবস্থা খুব শোচনীয় হওয়ায় রাতেই অপারেশন করা হয়। আজ সকালে মারা গেছেন।

নিহতের আল আমিনের বাড়ি যশোরের মনিরামপুরে। পরিবারের সদস্য আজ আল আমিনের লাশ নিয়ে গেছে। সেখানে পারিবারিক ভাবে তার দাফন সম্পন্ন করা হয়েছে।

আরও পড়ুন: ছাত্রলীগ নেতার হুমকির পর হল প্রাধ্যক্ষসহ ৫ জন পদত্যাগ

আল আমিন গ্রাজুয়েশন শেষ করেন  খুলনা বিশ্ববিদ্যালয়ের রসায়ন ডিসিপ্লিন থেকে। পুলিশের উপ পরিদর্শক (এসআই) পদের জন্য বাছাই পর্বে অংশ নেওয়ার জন্য খুলনাতে এসেছিলেন তিনি।


সর্বশেষ সংবাদ