এবার ইবি ছাত্রদল কর্মীর কক্ষ থেকে বিছানাপত্র ফেলে দিলো সাবেক ছাত্রলীগ কর্মী

বিছানাপত্র ফেলে দেওয়া হচ্ছে
বিছানাপত্র ফেলে দেওয়া হচ্ছে  © সংগৃহীত

ব্যক্তিগত আক্রোশের জেরে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শাখা ছাত্রদলের এক কর্মীর বিছানাপত্র ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে সাবেক ছাত্রলীগের এক কর্মীর বিরুদ্ধে। শনিবার রাত ১১ টার দিকে এ ঘটনা ঘটে। 

সাবেক ছাত্রলীগ কর্মীর নাম মিনহাজুল হক রুমন। তিনি লোকপ্রশাসন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। ছাত্রদল কর্মী এনামুল হক ইমন আইন বিভাগের ২০২১-২২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

এর আগে শনিবার রাত ৮টায় মিনহাজুল হক রুমনকে মারধর  ও ক্যাম্পাস ত্যাগের হুমকি দেয় ইমন। মারধরের কয়েকঘন্টা পর সেই ছাত্রদল কর্মীর কক্ষ বঙ্গবন্ধু হলের ৩০৯ নম্বর রুম থেকে বিছানাপত্র চারতলা নিচে ফেলে দিয়েছেন রুমনসহ তার অনুসারীরা।

জানা যায়, গত ছয় মাস আগে মিনহাজুল হক রুমন হল ছেড়ে দেয়। খুলনায় এক কাজের উদ্দেশ্যে রওনা দিয়ে তিনি দুইদিন আগে থেকে ক্যাম্পাসের হলে অবস্থান করছিলেন। শনিবার সন্ধ্যার পর দশ-বারোজন শিক্ষার্থী হঠাৎ তার রুমে প্রবেশ করে। পরে তাঁর রুমমেটদের আটকে রেখে রুমনকে মারধর করে অভিযুক্তরা। এছাড়া আগামীকালের মধ্যে হল ছাড়ার হুমকি দেয় তারা।

এ বিষয়ে ইবি শাখা ছাত্রদলের আহ্বায়ক  শাহেদ আহমেদ বলেন, ইমনের বিরুদ্ধে ছাত্রলীগের সংশ্লিষ্টার এলিগেশন রয়েছে। তাকে সকালে ছাত্রদল না করার জন্য বলা হয়েছে। বিশৃঙ্খলাকারীদের ছাত্রদলে স্থান নেই। আমি দলীয় কমান্ড মেনে সংগঠন পরিচালনা করব। ক্যাম্পাসে শান্তিপূর্ণ ও নিরাপদ ক্যাম্পাস হয়ে গড়ে উঠুক এটাই প্রত্যাশা।

প্রসঙ্গত, সম্প্রতি ‘দ্রুত গতিতে বাইক চালানোর’ কারণে এনামুল হক ইমনকে থাপ্পড় দিয়ে কানের পর্দা ফাটানোর অভিযোগ উঠে মিনহাজুল হক রুমনের বিরুদ্ধে। পরে ২৭ নভেম্বর তৎকালীন প্রক্টর অধ্যাপক শাহাদৎ হোসেন আজাদের কাছে লিখিত অভিযোগ দেন ইমন। পরে শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত উভয়পক্ষকে নিয়ে বিষয়টিকে মীমাংসা করে দেন। রুমন ক্যাম্পাসে থাকাকালীন সক্রিয় ছাত্রলীগ কর্মী ছিলেন। তিনি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক জয়ের অনুসারী ছিলেন।


সর্বশেষ সংবাদ