কুবি কর্মকর্তার বাড়িতে ডাকাতি, অস্ত্র ঠেকিয়ে ৩ লক্ষ টাকা আদায়

  © টিডিসি ফটো

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) সেকশন অফিসার মো. এনায়েত হোসেন নাজিম এর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এতে স্বর্ণালংকার, মোবাইল ও নগদ টাকা সহ সর্বমোট প্রায় সাড়ে ৩ লক্ষ টাকা অস্ত্র ঠেকিয়ে নিয়ে নিয়েছেন বলে জানা গেছে। গত ৩ জুন রাত দেড়টায় নিজ বাসা কুমিল্লা সদর দক্ষিণ থানাধীন রামচন্দ্রপুরে এ ঘটনা ঘটেছে বলে জানান এনায়েত হোসেন। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

ভুক্তভোগী এনায়েত হোসেন নাজিম জানান, রাত দেড়টায় মোবাইল ফোনে কথা বলার সময় আমার রুমের দরজা খোলা ছিল। এসময় প্রায় ১৪ থেকে ১৫ জন অস্ত্রধারী মোটরসাইকেল ও প্রাইভেট কার যোগে এসে আমার কক্ষে প্রবেশ করে। পরে আমাদের হাত পা বেঁধে স্বর্ণালংকার, নগদ টাকা, মোবাইল ফোন ছিনিয়ে নেন তারা। মামলা যেন না করি যাওয়ার সময় মৃত্যুর হুমকি দিয়ে চলে যায়। এসময় তারা মুখে মুখোশ পরা অবস্থায় ছিল। 

এদিকে এ ঘটনায় ১৪ থেকে ১৫ জন অজ্ঞাত ব্যক্তির নামে থানায় মামলা করেছেন এনায়েত হোসেনের পিতা মো. আবদুল হামিদ। তিনি মামলার এজাহারে বলেন, তাদের বয়স ২৫-৪০ বছরের মধ্যে হবে। তারা কুমিল্লার আঞ্চলিক ভাষায় কথা বার্তা বলে। ডাকাতি করে তারা বাড়ির দক্ষিণ দিকের পাকা রাস্তা দিয়ে চলে যায়। হামলার পরবর্তীতে পুলিশের জরুরি সেবা ৯৯৯ নাম্বারে ফোন দিলে পুলিশ এসে বিস্তারিত বিষয়টি আমাদের কাছ থেকে জানেন।  এছাড়াও দুইজনের সাথে উনার পূর্ব বিরোধের জেরে এমন ঘটাতে পারেন বলে সন্দেহ পোষণ করেন তিনি। 

কুমিল্লা সদর দক্ষিণ থানার উপ-পরিদর্শক গণেশ চন্দ্র শীল বলেন, এ বিষয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আমরা আমাদের মতো কার্যক্রম চালিয়ে যাচ্ছি। মোবাইল ফোনগুলো চালু হয়নি এখনও। আশাকরি তাদেরকে আমরা দ্রুত ধরতে পারব।


সর্বশেষ সংবাদ